নায়ক রিয়াজকে খুনের হুমকি! কিন্তু কেন?

0
297

খবর৭১ঃ জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজকে কে বা কারা খুন করার হুমকি দিয়েছেন বলে তিনি অভিযোগ করেছেন। মঙ্গলবার বিএফডিসিতে প্যানেল পরিচিতি সভায় বক্তৃতাকালে এ কথা জানান রিয়াজ। এই অভিনেতা এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহসভাপতি পদে লড়ছেন।

মঙ্গলবার বেলা তিনটা থেকে শুরু হয় কাঞ্চন-নিপুণ প্যানেলের পরিচিতি সভা। সেখানে রিয়াজ অভিযোগ করেন, অজ্ঞাত নম্বর থেকে ফোন করে তাকে গত কয়েকদিন ধরে খুনের হুমকি দেওয়া হচ্ছে। এফডিসিতে গেলে নাকি নায়কের হাত-পা ভেঙে দেওয়া হবে। সেই নম্বরগুলো রিয়াজ সংরক্ষণ করে রেখেছেন বলে জানান।

এ ব্যাপারে কী পদক্ষেপ নিয়েছেন অভিনেতা? রিয়াজ বলেন, ‘আমি জিডিও করিনি, কাউকে কিছু বলিওনি। যত দূর ব্যবস্থা নেওয়ার নিয়েছি। নম্বরগুলো আমার ফোনে সেভ আছে। শুধু আমি না, আমার শিল্পী সমিতির কাউকে বা এফডিসির ঝাড়ুদারেরও যদি কিছু হয়, আমরা দেখে নেব। এফডিসির মাটি অন্যায় সহ্য করে না।’

শিল্পী সমিতির ২০১৭-১৯ মেয়াদের নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানদের প্যানেল থেকে সহসভাপতি পদে দাঁড়িয়েছিলেন রিয়াজ। জয়ও পেয়েছিলেন। কিন্তু পরে মিশা-জায়েদদের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে দল থেকে বেরিয়ে যান রিয়াজ। সঙ্গে নিয়েছিলেন ফেরদৌস এবং পপিকেও।

সেই রিয়াজ এবার ইলিয়াস কাঞ্চন-নিপুণদের প্যানেল থেকে মিশা-জায়েদদের বিপক্ষে নির্বাচন করছেন? খুনের হুমকি কি তার জন্য? এছাড়া গত শুক্রবার এফডিসিতে রিয়াজদের মিছিল থেকে তাদের প্যানেলের প্রার্থী ইমনকে পর পর দুইবার ধাক্কা মারে এক অপরিচিত যুবক। পরে জানা যায়, ওই যুবক শিল্পী সমিতির কেউ না, তবে মিশা-জায়েদ প্যানেলের পক্ষে কাজ করছে।

ওই ঘটনায় কড়া হুঁশিয়ারি দেন রিয়াজ। বলেন, ‘তাদের (মিশা-জায়েদ) ধাক্কাধাক্কির দীর্ঘ ইতিহাস রয়েছে। মনে হচ্ছে এটা রিয়ার্সেল দিচ্ছে। আমরাও কিন্তু হাত বাড়িতে রেখে আসিনি। হাত আমাদের সঙ্গেও আছে। আমরা চরম সহনশীলতার পরিচয় দিচ্ছি।’

রিয়াজকে খুনের হুমকি এই হুঁশিয়ারির কারণেও দেওয়া হতে পারে বলে এফডিসির অন্দরে ফিসফাস। যদিও এসব নিয়ে মঙ্গলবারের প্যানেল পরিচিতি সভায় কোনো মন্তব্য করেননি বহু হিট সিনেমার এই নায়ক।

শিল্পী সমিতির ১৭তম নির্বাচনের ভোট ২৮ জানুয়ারি। ২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে রিয়াজদের প্যানেল থেকে এবার সভাপতি পদপ্রার্থী ‘বেদের মেয়ে জোছনা’র নায়ক ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়িকা নিপুণ আক্তার।

এই প্যানেল থেকে বিভিন্ন পদে আরও আছেন ডি এ তায়েব,সাইমন সাদিক, শাহনুর, নিরব হোসেন, আরমান, ইমন, আজাদ খান, অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, কেয়া, পরীমনি, জেসমিন, সাংকো পাঞ্জা ও গাংগুয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here