বেপরোয়া গতির ইট বোঝাই ট্রলি চাপায় বৃদ্ধের মৃত্যু, থানায় মামলা

0
291
সড়ক দুর্ঘটনা

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছায় বেপরোয়া গতির যান্ত্রিক দানব ইট বোঝাই ট্রলির ধাক্কায় অমূল্য রায় নামে ষাটোর্ধ এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে লাশের সুরোতহাল রিপোর্টশেষে পুলিশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার আনুমানিক সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাদঁখালীর গড়েরডাঙ্গা গ্রামের অমূল্য রায় (৬২) তার বাড়ীর সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে রোদ পোহাচ্ছিলেন। এ সময় স্থানীয় আঃ মান্নান গাজীর ইটভাটা থেকে কালীদাশ পুরের মৃতঃ মোকছেদ গাজীর দু’ ছেলে ইউসুফ ও খানজাহান গাজী বেপরোয়া গতিতে ইট বোঝাই ট্রলি চালিয়ে যাচ্ছিল। এক পর্যায়ে ট্রলির তেমন কোন ব্রেক না থাকায় নিয়ন্ত্রন হারিয়ে ষাটোর্ধ ওই বৃদ্ধের গায়ের উপর দিয়ে উঠে গেলে তিনি মারাত্মকভাবে জখম হন। স্থানীয়রা ও বাড়ির লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।
সর্বশেষ এ ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায় বাদী হয়ে বেপরোয়া গতির যান্ত্রিক দানব ট্রলির চালক ইউসুফ ও সহোদর খানজাহান গাজীর বিরুদ্ধে সড়ক পরিবহণ আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-১১। ইতোমধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা মোল্যা শাহাদাৎ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক ট্রলিটি জব্দ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন শেষে ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। শুক্রবার সকালে লাশের সুরোতহাল রিপোর্টশেষে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।
সর্বশেষ বৃদ্ধের মৃত্যুর ঘটনায় নিহতের ছেলে রঞ্জন রায়ের দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here