বেনাপোলে ওমিক্রন প্রতিরোধে ইউএনও’র হুশিয়ারি

0
174

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ভারতের সীমান্তঘেঁষা বন্দর নগরী বেনাপোলে ওমিক্রন প্রতিরোধে কঠোর হুশিয়ারি প্রদাণ করেছেন শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) মীর আলীফ রেজা। বৃহস্পতিবার বেলা ১১টার সময় তিনি পোর্ট থানা পুলিশ ও বাজার কমিটির সহযোগিতায় বেনাপোল বন্দর নগরীর বাজার এলাকায় অভিযানকালে এ হুশিয়ারি প্রদাণ করেন তিনি।

বলেন, মাস্ক ছাড়া কোন ব্যক্তি রাস্তাঘাট বাজার এলাকায় চলাফেরা করতে পারবেনা। কোন দোকানদার বা ব্যবসায়ী মাস্ক ছাড়া তার ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করবে না। প্রত্যেকটি মার্কেটের সামনে যেকোন একজন ব্যক্তি হ্যান্ড স্যানিটাইজারসহ প্রয়োজনীয় সামগ্রী নিয়ে অবস্থান করবেন এবং মার্কেটে প্রবেশকারিদের স্যানিটাইজারেশন সেবা প্রদাণ করবেন। কোন দোকানের সামনে ভিড় করে কেনাকাটা করা যাবেনা। স্বাস্থ্যবিধি মেনে ক্রেতা-বিক্রেতাদের ক্রয়-বিক্রয় করতে হবে। এসকল আইনের বাইরে চলাচলকারিদের বিরুদ্ধে জেল-জরিমানাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। এ অভিযানকালে মাস্ক পরিধান না করে দোকানদারি করার অপরাধে এক কসমেটিক্স দোকানদারকে ২’শত টাকা এবং রাস্তায় চলাচলকারি প্রাইভেটকার থামিয়ে এক পথচারিকে ৫’শত টাকা জরিমানা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান, বাজার কমিটির সভাপতি আলহাজ¦ আজিজুর রহমান, সদস্য আহাদ আলী, বকুল, সাইদুর রহমানসহ বাজার কমিটির অন্যান্য সদস্য ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

শেখ কাজিম উদ্দিন
বেনাপোল, যশোর
০১৭১১৩৯৭৪৫৯, ০১৯১১৯৭০৭৩৮।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here