ঝালকাঠিতে আওয়ামী লীগ নেতাকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

0
15

রতন আচার্য্য,ঝালকাঠি প্রতিনিধিঃ
অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার ভিডিও চিত্র সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম লিটনকে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বেলা দুপুরে সচেতন নাগরিক সমাজের ব্যানারে রাজাপুর প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধনে মুক্তিযোদ্ধ, স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা জয়রাম তেওয়ারী, যুবলীগ নেতা জহিরুল ইসলাম ও আবু সালেহ্সহ অনেকে। বক্তারা অভিযোগ করেন, এক নারীর সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় ভিডিওটি ধারণ করে পরবর্তীতে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। ভিডিওটি সর্বত্র ভাইরাল হয়ে যায়। ফলে দলীয় গঠণতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে দাবি করে লিটনকে দল থেকে আজীবন বহিস্কারের দাবি জানান উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তাঁরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে লিখিত আবেদন করেন।

মো. রফিকুল ইসলাম লিটন উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে। সে গালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া পারভেজের ছোট ভগ্নিপতি। রাজধানীর মতিঝিল এলাকার নাহার ম্যানসন এর পঞ্চম তলায় অবস্থিত লিটন ওয়ার্ল্ড লিংক এর মালিক তিনি। রাজাপুর উপজেলা আওয়ামী লীগের নয় নম্বর সহসভাপতি পদে রয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here