মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর উদ্যোগে সৈয়দপুরে শীত ও কোভিড -১৯ প্যাকেজ উপকরণ সামগ্রী এবং অর্থ বিতরণ

0
41

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
গতকাল সোমবার (১০ জানুয়ারী) বেসরকারি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর উদ্যোগে নীলফামারীর সৈয়দপুরে অসহায়, সুস্থ ও দরিদ্র দুই শ’ মানুষের মাঝে শীতকালীণ ও কোভিড -১৯ প্যাকেজ উপকরণ সামগ্রীর ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সকালে শহরের উপকন্ঠে বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পাঠানপাড়া (চড়কপাড়া) শাইল্যার মোড় সংলগ্ন সংস্থার সৈয়দপুর ফিল্ড অফিসের আয়োজনে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে ওই উপকরণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন।
বেসরকারি উন্নয়ন সংস্থা মুসলিম এইড ইউকে বাংলাদেশ এর সৈয়দপুর টেকনিক্যাল এন্ড ভোকেশনাল ট্রেনিং সেন্টারের প্রিন্সিপাল মো. রিপন মিঞার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, সংস্থার সৈয়দপুর ফিল্ড অফিসের এডমিশন/ ফ্রন্ট ডেক্স অফিসার মো. আখতারুজ্জামান হেলালসহ মাঠকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে অতিথিরা এলাকার অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের হাতে শীতকালীণ ও কোভিড -১৯ প্যাকেজের বিভিন্ন উপকরণ সামগ্রীর ও নগদ অর্থ তুলে দেন। বিতরণকৃত শীতকালীণ ও কোভিড -১৯ পাকেজের উপকরণ সামগ্রীর মধ্যে রয়েছে, একটি কম্বল, এক কেজি ডিটারজেন পাউডার, পাঁচটি তিব্বত সাবান, এক জোড়া মোজা, একটি মাঙ্কী টুপি, একটি ভ্যাসলিন, দুই প্যাকেট সেনোরা, ১০টি মাস্ক ও একটি সোয়েটার। এছাড়াও অসহায়, দুস্থ ও দরিদ্র ব্যক্তির প্রত্যেককে নগদ তিন হাজার টাকা করে প্রদান করা হয়েছে।
একই দিন (সোমবার) বিকেলে সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পাঠানপাড়া চড়কপাড়া শাইল্যার মোড় সংলগ্ন সংস্থার ফিল্ড অফিসে অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের হাতে শীতকালীণ ও কোভিড – ১৯ প্যাকেজ উপকরণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী। এতে স্বাগত বক্তব্য দেন সংস্থার টেকনিক্যাল এন্ড ভোকেশনাল ট্রেনিং সেন্টারের প্রিন্সিপাল মো. রিপন মিঞা। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এলাকার সমাজসেবক মো. আজিজার রহমান প্রমূখ। এ সময় সংস্থার সৈয়দপুর ফিল্ড অফিসের এডমিশন/ ফ্রন্ট ডেক্স অফিসার মো. আখতারুজ্জামান হেলালসহ মাঠকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here