স্বামীকে নিয়ে কোথায় হানিমুনে যাচ্ছেন মিম?

0
26

খবর৭১ঃ গত ৪ জানুয়ারি ঢাকার অন্যতম পাঁচতারকা হোটেল রেডিসন ব্ল’তে ধুমধাম করে বিয়ে সারেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। এদিন দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের গলায় মালা দেন অভিনেত্রী। এবার হানিমুনে যাওয়ার পালা। কিন্তু নয়া স্বামীর সঙ্গে কোথায় উড়াল দেবেন মিম?

দেশের এত বড় একজন তারকা, তিনি তো আর যেনতেন জায়গায় যেতে পারেন না। তাই নবদম্পতি মিম ও সনির হানিমুনের ডেস্টিনেশন ঠিক হয়েছে দ্বীপরাষ্ট্র মালদ্বীপ। প্রতি বছর বলিউডের বহু প্রেমিক-প্রেমিকা এবং দম্পতিই হানিমুন বা ছুটি কাটানোর জন্য এই দেশটিতে উড়ে যান।

এবার বাংলাদেশি চিত্রনায়িকা মিমও তার স্বামীকে নিয়ে হানিমুনে যেতে চলেছেন মালদ্বীপে। গণমাধ্যমকে এ তথ্য অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন। আগামী ১১ জানুয়ারি স্বামী সনিকে নিয়ে তিনি মালদ্বীপে উড়াল দেবেন বলে জানিয়েছেন।

হানিমুনের জন্য এই দেশটিকে বেছে নেওয়া প্রসঙ্গে মিম বলেন, ‘সমুদ্র সৈকত আমার খুবই পছন্দের। এ জন্য হানিমুনের জন্য দ্বীপরাষ্ট্র মালদ্বীপকেই বেছে নিয়েছি। তাছাড়া এর আগে কখনও মালদ্বীপে যাওয়া হয়নি। সেখানকার একটি রিসোর্টে নিজেদের মতো করে কয়েকটা দিন কাটাব আমরা।’

তবে হানিমুনের দিনক্ষণ ও তারিখ জানালেও করোনা পরিস্থিতির ওপর বিষয়টি নির্ভর করছে বলে জানান অভিনেত্রী। সারা বিশ্বের মতো দেশেও করোনা পরিস্থিতি দিনে দিনে খারাপের দিকে যাচ্ছে। তাই অবস্থা আরও খারাপ হলে হানিমুনের পরিকল্পনা বাতিল হতে পারে বলেও জানান তিনি।

বিয়ের আগে গত ১০ নভেম্বর বাগদান সারেন মিম। সেদিন ছিল নায়িকার জন্মদিন। বিশেষ এ দিনে সকালে তিনি একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, সন্ধ্যায় বিশেষ মানুষকে নিয়ে বিশেষ পরিকল্পনা আছে তার। সেদিন সন্ধ্যায়ই সনি পোদ্দারের সঙ্গে বাগদান সেরে চমকে দেন মিম।

মিমের স্বামী সনি পোদ্দার কুমিল্লার ছেলে। পেশায় তিনি একটি বেসরকারি ব্যাংকের পদস্থ কর্মকর্তা। ছয় বছর ধরে মিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। একটা সময় দুই পরিবারের সদস্যদের তাদের সম্পর্কের কথা জানানো হয়। দুই পরিবারই তাতে সবুজ সংকেত দেয়। এরপর বাগদান, বিয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here