দুর্ঘটনার পর বাস সরাতে গিয়ে আবার দুর্ঘটনা, নিহত ২

0
19

খবর৭১ঃ ঢাকার গুলিস্তানে দুর্ঘটনার পর পুলিশ একটি বাস জব্দ করে সরিয়ে নেওয়ার পথে ব্রেক ফেইল করে আবার দুর্ঘটনার ঘটনা ঘটেছে। সেই বাসের চাপায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন যুক্তরাষ্ট্র প্রবাসী শুকুর মাহমুদ বাবুল (৫৮) অন্যজন রিকশাভ্যান চালক রাইসুল কবির তুষার (৩৫)।

বৃহস্পতিবার বিকাল চারটার দিকে ঢাকার গুলিস্তান সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত শুকুরের বড় ভাই গোলাম মোস্তফা জানিয়েছেন, তার ভাই ১৯৮৭ সাল থেকে আমেরিকায় থাকেন। সেখানকার সিটিজেনশিপ থাকা শুকুর আড়াই মাস আগে নারায়ণগঞ্জের বাড়িতে আসেন। নারায়ণগঞ্জে বাসা থেকে সকালে ঢাকায় ব্যক্তিগত কাজে গুলিস্তানে এসেছিলেন।

ডিএমপির মতিঝিল বিভাগের উপ-কমিশনার আব্দুল আহাদ জানান, শ্রাবণ পরিবহনের একটি বাস দুর্ঘটনায় পড়লে একজন পুলিশ সদস্য আহত হন। তখন ওই বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যান। এরপর ওই বাসটি আহাদ পুলিশ বক্সের একজন এএসআই চালিয়ে নিরাপদ স্থানে সরাতে গিয়ে ব্রেক ফেইল করে আবারও দুর্ঘটনা পড়লে দুজন নিহত হন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, পল্টন থানা পুলিশ ওই ঘটনাস্থল থেকে প্রথমে শুকুর নামে একজনকে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একটু পর তুষারকে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তারও মৃত্যু হয়।

জানা গেছে, ঢাকার পশ্চিম জুরাইনের খন্দকার রোডের বাসিন্দা তুষার ড্রিম প্লাস ইন্টারন্যাশনাল নামে গার্মেন্টস এক্সেসরিজ প্রতিষ্ঠান কমার্শিয়াল সেকশনে চাকরি করতেন। অফিসিয়াল কাজ সেরে সদরঘাট থেকে পল্টনের অফিসে ফেরার পথে গুলিস্তানে সড়ক দুর্ঘটনার শিকার হন তুষার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here