মুজিব উদ্যানে’ চিরনিদ্রায় জয়নাল হাজারী

0
93

খবর৭১ঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারীকে ফেনী শহরের মাস্টারপাড়ায় নিজ বাসভবন প্রাঙ্গণে মুজিব উদ্যানে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় আলোচিত এই আওয়ামী লীগ নেতার দাফন সম্পন্ন হয়। এর আগে বাদ আসর ফেনী পাইলট হাই স্কুল মাঠে তারা জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় তার ভক্ত অনুরাগী, দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের লাখো মানুষ অংশ নেন।

এ সময় বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ এমপি আবু সাইদ আল মাহমুদ স্বপন। তিনি বলেন, মুজিব রণাঙ্গনের অকুতোভয় সিপাহসালার জয়নাল হাজারী। মন্ত্রী-এমপি অনেকে হতে পারে কিন্তু সবাই গণমানুষের নেতা হতে পারেন না। যদি জয়নাল হাজারীর কর্মী হতে পারতাম তবে নিজেকে ধন্য মনে করতাম।

আরও বক্তব্য দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন ভিপি, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

এর আগে সকাল দশটার দিকে রাজধানীতে বায়তুল মোকাররমে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
সোমবার বিকালে রাজধানীর ল্যাব হাসপাতালে ইন্তেকাল করেন জয়নাল হাজারী। গত ১৫ ডিসেম্বর নানা শারীরিক জটিলতা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here