ভোট: নড়াইলে মহিলাকে গাছে বেঁধে নির্যাতন

0
480

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের ঝিকরা গ্রামের কেরামত শেখের স্ত্রী সবুরন নেছাকে গাছের সাথে বেঁধে শারীরিক নির্যাতন করেছে বলে অভিযোগ পাওয়া উঠেছে।
সবুরন নেছা মারের হাত থেকে বাচতে বলেন আমি নৌকায় ভোট দিইনাই, আমি আনারস মার্কায় ভোট দিয়েছি কিন্তু আমার কথা না শুনে আমাকে গাছের সাথে বেঁধে মারধর সহ গায়ের বিভিন্ন যায়গাই হাত দিয়েছে ওরা।
এসময় যাহারা সবুরন নেছা কে শারীরিক ভাবে নির্যাতন করেছে তাহারা হলেন উপজেলার ঝিকরা গ্রামের মৃত্য নজির মোল্লার ছেলে মোঃ বাবু মোল্লা ও মোক্তাদির মোল্লার ছেলে মোঃ দিদার মোল্লা। ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ সোমবার সকাল সাড়ে ৮ টার সময় লোহাগড়া উপজেলার ঝিকরা গ্রামের মোস্তফা মোল্লার বাড়ির আম গাছের সাথে গামছা দিয়ে বেঁধে ওই মহিলার স্পর্শ কাতর স্থানে হাত দেয়া সহ শারীরিক নির্যাতন করেছে বলে জানান ওই নির্যাতিত মহিলা সবুরন নেছা। উক্ত ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য এক শ্রেণীর মানুষ উঠে পড়ে লেগেছে বলে ও অভিযোগ পাওয়া যায়। ওই নির্যাতিত মহিলা স্বামীহারা গরিব মানুষ,বর্তমান তিনি থাকেন ঝিকরা গুচ্ছো গ্রামে। এবিষয়ে বাবু মোল্লা, ও দিদার মোল্লার মাতুব্বর মোঃ রবি মোল্লার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এসব মিথ্যা কথা আমি থানায় আছি আপনি থানায় আসেন। এদিকে বাবু মোল্লা ও দিদার মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করে পাওয়া যাই নাই এবিষয়ে লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ আবু হেনা মিলনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এখন ও পর্যন্ত কোন অভিযোগ পায়নাই অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here