৫৭-তে সালমান খান

0
37

খবর৭১ঃ সালমান খানের জীবনে বিশেষ দিন আজ। বলিউডের সবচেয়ে কাঙিক্ষত এই ব্যাচেলর জীবনের ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিলেন আজ।

জন্মদিন উপলক্ষে তিনি নিজের প্যানভেল ফার্মহাউসে ভাগ্নি ও পরিবারের সদস্যদের নিয়ে কেক কেটেছেন। সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর টাইমস অব ইন্ডিয়া ও এনডিটিভির।

বলিউড সুপার স্টারের এবারের জন্মদিন বড়সড় আয়োজনে উদযাপনের প্রস্তুতি ছিল। তার ফার্মহাউসে সেই প্রস্তুতিই চলছিল। কিন্তু জন্মদিনের আগের দিন সালমানকে সাপে কেটেছে। এ কারণে আয়োজনে কাটছাট করা হয়েছে।

সালমান শঙ্কামুক্ত জেনে তার জন্মদিন একেবারে পানসে হতে দেননি তার ভাগ্নি আয়াত। সালমানের বোন অর্পিতা খানের মেয়ে আয়াত তার ঘনিষ্ট বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে রোববার রাতে কেক কাটার আয়োজন করেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, বলিউড ভাইজান আয়াতকে নিয়ে কেট কাটছেন। এ সময় পাপারাজ্জিরা সালমানকে ঘিরে ধরে এবং জন্মদিনের শুভেচ্ছা জানায়।

জন্মদিন আর বড়দিন কাটাতে নিজের খামারবাড়িতে গিয়েছিলেন সালমান খান। সেখানেই রোববার সাপে কাটে তাকে। তবে সালমানকে কামড়ানো সাপটি বিষধর ছিল না। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, সালমানকে নিয়ে শঙ্কার কিছু নেই।

প্রতিবছর মুম্বাইয়ের উপকণ্ঠে নিজের খামারবাড়িতে জন্মদিনের পাশাপাশি বড়দিনও উদযাপন করেন সালমান খান।

শনিবার বড়দিনের রাতে বন্ধুবান্ধবের সঙ্গে বাগানবাড়ির বাগানে বসে গল্প করছিলেন সালমান। তখনই তার হাতে ছোবল দেয় সাপটি। তখন মুম্বাইয়ের কামথি এর এমজিএম হাসপাতালে নেওয়া হয় তাকে।

বলিউডের প্রভাবশালী চিত্রনাট্যকার, গীতিকার সেলিম খানের ছেলে সালমানের চলচ্চিত্রে অভিষেক গত শতকের ৮০ এর দশকে, এখনও দাপটের সঙ্গেই বলিউডে বিচরণ করছেন তিনি।

সালমান খানকে সবশেষ দেখা গেছে মহেশ মাঞ্জেরেকারের অন্তিত চলচ্চিত্রে। আগামী বছর সাবেক প্রেমিকার ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘টাইগার জিন্দা হ্যায় ৩’ এর শুটিং করবেন। এছাড়া জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ‘কিক ২’ রয়েছে শুটিয়ের অপেক্ষায়। তিনি রিয়েলিটি শো বিগ বস-১৫ উপস্থাপনা করছেন।

সালমানের জন্ম ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের ইন্দোরে। তিনি ৩৩ বছর ধরে বলিউডে কাজ করছেন। ১৯৮৮ সালে বিবি হো তো অ্যায়সি চলচ্চিত্রে একটি পার্শ চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার। নায়ক হিসেবে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ম্যায়নে পিয়ার কিয়া ব্যবসাসফল হয়। এরপর আর তাকে পিছু ফিরে তাকাতে হয়নি। ম্যায়নে পিয়ার কিয়া ছবিতে কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবাগত অভিনেতা বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। এরপর তার ঝুলিতে বহু পুরস্কার যোগ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here