হঠাৎ বিসিবিতে জরুরি সভা ডাকলেন পাপন

0
269

খবর৭১ঃ হঠাৎ করেই বোর্ড পরিচালকদের নিয়ে বৈঠকে বসতে যাচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অনেকের ধারণা হতে পারে, আসন্ন বিপিএল নিয়েই এই জরুরি বৈঠক।

কিন্তু না, জানা গেল শনিবার দুপুরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিসিবি অফিসে অনুষ্ঠিতব্য সভাটি বিপিএল গভর্নিং কাউন্সিলের নয়।

বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর আলোচনার মূল বিষয়। কারণ বাংলাদেশ দলকে অনুশীলন করার অনুমতি দেওয়ার একদিন পর তা প্রত্যাহার করে নিয়েছে নিউজিল্যান্ডের স্বাস্থ্য মন্ত্রণালয়। ২১ ডিসেম্বর পর্যন্ত অনুশীলন থেকে বিরত থাকতে বলা হয়েছে মুমিনুলদের।

ধারণা করা হচ্ছে, বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের করোনা ধরা পড়ায় সেদেশের স্বাস্থ্য মন্ত্রণালয় এই নির্দেশ দিয়েছে। বাংলাদেশ টেস্ট দলের আরও আটজন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ আগে থেকেই আইসোলেশনে রয়েছেন। আপাতত ২১ ডিসেম্বর পর্যন্ত আবার বন্দি জীবন কাটাতে হবে তাদের।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড গিয়ে বাংলাদেশ দলের এই কোয়ারেন্টিন জটিলতা নিয়ে উদ্বিগ্ন বিসিবি।

জানা গেছে, করোনায় আক্রান্ত বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথকে হোটেল থেকে নিয়ে যাওয়া হয়েছে কোভিড সেন্টারে। হেরাথের করোনা ওমিক্রন পজিটিভ হলে কোয়ারেন্টিনের সময়সীমা বাড়তে পারে এবং পুরো সফর আয়োজনেও একটা জটিলতার সৃষ্টি হতে পারে।

সব মিলিয়ে নিউজিল্যান্ড সিরিজ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। সেজন্যই বিসিবিতে বসেছে আজকের সভা। সেখানে বোর্ড পরিচালকদের নিয়ে করণীয় ঠিক হবে বলে জানা গেছে।

সভার ডাক পেয়ে দুপুর ১২টার পর একে একে মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি ভবনে আসছেন বোর্ড কর্তারা। পৌনে ১টা নাগাদ হাজির হয়েছেন সভাপতি নাজমুল হাসান পাপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here