বিজয় দিবসে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

0
301

জবি প্রতিনিধি: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মহান বিজয় দিবসে বাংলাদেশের স্বাধীনতার নায়ক সূর্য সন্তানদের স্মরণে জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব (জবি প্রেসক্লাব)।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ১০ টায় জবি প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকগণ সংগঠনটির পক্ষ থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক জগেশ রায়, আজকের পত্রিকার মোস্তাকিম ফারুকী, সাপ্তাহিক শীর্ষ খবরের আরমান হাসান, বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ, আগামী নিউজের আতিক সিয়াম, এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ, খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, সময় জার্নালের শিবলী নোমান, দৈনিক সকালের সময়ের ইউছুব ওসমান, বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য, ঢাকা ওয়েভের মেহেদী হাসান, দেশ সংবাদের আসাদুজ্জামান আপন এবং আলোচিত বাংলাদেশের শাহরিয়ার হোসেন সহ সংগঠনটির অন্যান্য সদস্যরা।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জবি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জগেশ রায় বলেন, দুই যুগের অত্যাচার, নির্যাতন, শোষণ, বঞ্চনাকে রক্তের ঝরনা ধারায় ভাসিয়ে দিয়ে জাতির ভাগ্যাকাশে এই দিনে উদিত হয় মুক্তির সূর্য। বিজয়ের মর্যাদা রক্ষা করার দায়িত্ব তরুণদের। একটি স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে মুক্তিযুদ্ধের চেতনায় হাতে হাত রেখে এগিয়ে যেতে হবে তরুণদেরই। মুক্তিযুদ্ধে সবচেয়ে বেশি ভূমিকা রেখেছিল দেশের তরুণ সমাজ। মুক্তিযুদ্ধের স্বপক্ষের ক্যাম্পাস সাংবাদিকদের সংগঠন জবি প্রেসক্লাবের পক্ষ থেকে শহীদদের প্রতি রইলো বিনম্র শ্রদ্ধা।

এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ সহ অন্যান্য শিক্ষক এবং কর্মচারী বৃন্দ সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here