ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর নিজের ছবির সব কাজ বন্ধ রেখেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আরিয়ান এখন জামিনে মুক্ত। তার মামলা নিয়ে অনেক জটিলতাই কেটে গেছে। তাই ফের শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ খান। শোনা যাচ্ছে, ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির কাজ শুরু করবেন তিনি। এবার শুটিং হবে স্পেনে। খবর আনন্দবাজার পত্রিকার। এ জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই। শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে হয়েছে। ছবির প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করেছেন। মাসখানেক ধরে নিজেকে সব কিছু থেকে গুটিয়ে রেখেছিলেন শাহরুখ। ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে ফের শরীরচর্চা শুরু করেছেন বলিউড বাদশাহ। শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার।

0
221

খবর৭১ঃ ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর নিজের ছবির সব কাজ বন্ধ রেখেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

আরিয়ান এখন জামিনে মুক্ত। তার মামলা নিয়ে অনেক জটিলতাই কেটে গেছে। তাই ফের শুটিং শুরু করতে চলেছেন শাহরুখ খান।

শোনা যাচ্ছে, ১৫ ডিসেম্বর থেকে সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির কাজ শুরু করবেন তিনি। এবার শুটিং হবে স্পেনে। খবর আনন্দবাজার পত্রিকার।

এ জন্য শাহরুখ, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম স্পেন পাড়ি দেবেন শিগগিরই। শাহরুখের জন্যই ‘পাঠান’-এর শুটিং শিডিউল নতুন করে তৈরি করতে হয়েছে।

ছবির প্রযোজক আদিত্য চোপড়া থেকে দীপিকা, জন প্রত্যেকেই শাহরুখের জন্য নিজেদের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করেছেন।

মাসখানেক ধরে নিজেকে সব কিছু থেকে গুটিয়ে রেখেছিলেন শাহরুখ। ‘পাঠান’-এর কাজ শুরু করার আগে ফের শরীরচর্চা শুরু করেছেন বলিউড বাদশাহ।

শাহরুখ এখন পুরোদমে প্রস্তুতি শুরু করেছেন নতুন করে কাজে ফেরার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here