ভারতীয়কে বিয়ে করলেন চিত্রনায়িকা তামান্না

0
159

খবর৭১ঃ ঢালিউডের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা তামান্না। অভিনয় ছেড়ে যিনি বহু বছর ধরে সুইডেনে বসবাস করছেন। ফলে এতদিন তাকে নিয়ে ছিল না কোনো আলোচনা। তবে জীবনের নতুন অধ্যায় শুরু করে আবারও তিনি আলোচনায়। মানে হচ্ছে, বিয়ে করেছেন চিত্রনায়িকা তামান্না।

সুইডেনের স্টোকহোম থেকে বাংলাদেশের গণমাধ্যমকে অভিনেত্রী নিজেই এ খবর জানিয়েছেন। তার দেওয়া তথ্য বলছে, এক ভারতীয়কে বিয়ে করেছেন তিনি। নাম মোহাম্মদ দাইয়া। তার বাড়ি গুজরাটে। থাকেন সুইডেনে। গত ২৬ নভেম্বর মুসলিম রীতি মেনে এই যুবককে বিয়ে করেছেন তামান্না।

তামান্না জানান, দুই বছর আগে মোহাম্মদ দাইয়ার সঙ্গে তার পরিচয়। নায়িকা বলেন, ‘খুব সুন্দর মনের একজন মানুষকে আমার জীবনসঙ্গী হিসেবে পেয়েছি। দাইয়া আমাকে খুব ভালোভাবে বোঝে। মানুষ হিসেবে আমার প্রতি সে ভীষণ যত্নশীল, আমার পরিবারের সবার প্রতি ভীষণ শ্রদ্ধাশীল।’

স্বামীকে নিয়ে আগামী বছর কানাডায় মধুচন্দ্রিমায় যাওয়ার ইচ্ছা আছে বলেও জানান তামান্না। কানাডার ঘোরাঘুরি শেষে বাংলাদেশে আসার ইচ্ছা রয়েছে বলেও জানান তিনি।

দুই যুগ আগে ‘ত্যাজ্যপুত্র’ ছবি দিয়ে ঢাকাই সিনেমায় পা রাখেন তামান্না। সেখানে তার নায়ক ছিলেন বাপ্পারাজ। অন্য সহশিল্পী ছিলেন ওমর সানী ও মৌসুমী। তবে তামান্না তুমুল জনপ্রিয়তা পান প্রয়াত পরিচালক শহিদুল ইসলাম খোকনের ‘ভণ্ড’ ছবির মাধ্যমে।

আলোচিত এই ছবিতে তামান্নার নায়ক ছিলেন রুবেল। এরপর আরও বেশ কিছু সিনেমায় অভিনয় করেন এই সুদর্শনা।

তামান্না অভিনীত অন্যান্য সিনেমাগুলো হলো- ‘হৃদয়ে লেখা নাম’, ‘তুমি আমার ভালোবাসা’, ‘শত্রু তুমি বন্ধু তুমি’, ‘কঠিন শাস্তি’, ‘সন্ত্রাসী বন্ধু’, ‘আমার প্রতিজ্ঞা’, ‘মুখোশধারী’ ইত্যাদি। অভিনেত্রীকে সবশেষ দেখা যায় ২০১৩ সালে মুক্তি পাওয়া ‘পাগল তোর জন্য’ সিনেমায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here