ইবিতে ডিবেটিং সোসাইটির আহ্বায়ক নোমান ও সচিব নীলা

0
42

 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির নতুন আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আইন বিভাগের শিক্ষার্থী নোমান ইবনে বাশার কে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস নীলা কে সদস্য সচিব করে রোববার এ কমিটি প্রকাশ ও ঘোষণা করেন ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মামুনুর রহমান। এর আগে
উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম এ কমিটির অনুমোদন দেন।

১৫ সদস্যের এই কমিটির অন্যান্যরা হলেন, আব্দুল্লাহ আল মোনায়েম, রাফসান বুলবুল, সরকার মাসুম, ইরফান মাহমুদ রানা, আবু হুরায়রা, শাহাব উদ্দীন ওয়াসিম, তাহমিনা খন্দকার, মাসুম সরকার, তারেকুল ইসলাম, জান্নাতী ইসলাম, আবু জাহেদ রায়হান, সুরাইয়া ইয়াসমিন, নওরীন নুসরাত।

নব গঠিত কমিটির সদস্য সচিব জান্নাতুল ফেরদৌস নীলা বলেন, বিশ্ববিদ্যালয়ে ও জাতীয় পর্যায়ে বিতর্ক অঙ্গনে ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি দীর্ঘদিন ধরে সাফল্যের সাক্ষর রেখে চলেছে। সামনের দিনে আমরা এ ধারাবাহিকতা রক্ষা ও বিতর্ক সংশ্লিষ্ট কর্মকান্ডের উন্নয়ন সাধন করার চেষ্টা করবো।

ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মামুনুর রহমান জানান, গত ১২ অক্টোবর বাছাই কমিটির ৩ জন শিক্ষক আলোচনা করে এ কমিটি চূড়ান্ত করা হয়। পরবর্তীতে উপাচার্য এ কমিটির অনুমোদন দেন। আশা করি বর্তমান কমিটির নেতৃত্বে সামনের দিনে বিশ্ববিদ্যালয় সহ বিতর্ক অঙ্গনে নতুন জাগরণ সৃষ্টি হবে।

রুমি নোমান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here