শ্লীলতাহানির অভিযোগে দাদন ব্যবসায়ী শ্রীঘরে

0
21

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে মুদি দোকানীকে শ্লীলতাহানির অভিযোগে দ্বীন ইসলাম (৫০) নামের এক দাদন ব্যবসায়ীকে (সুদ কারবারী) জেল হাজতে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে পৌরসদরের কেন্দুয়া রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। সে উপজেলার চানগাও ইউনিয়েনের চকপাড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, দ্বীন ইসলাম এলাকার লোকজনের কাছে সুদে টাকা দিয়ে থাকেন। পৌরসদর শ্যামলী রোড এলাকার একজন মুদি দোকানীকে সুদের টাকা দেন দ্বীন ইসলাম। সময়মত টাকা পরিশোধ করতে না পারায় গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ওই মুদি দোকানীকে শ্লীলতাহানি করে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে রাতেই ওই মুদি দোকানী বাদী হয়ে দ্বীন ইসলামকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে মদন থানার পুলিশ দ্বীন ইসলামকে গ্রেপ্তার করে নেত্রকোনা আদালতে পাঠালে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, মুদি দোকানীকে শ্লীলতাহারির মামলায় দ্বীন ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে নেত্রকোনা জেলহাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here