বাহাদুরপুরের স্বরবানহুদায় আনারসের বিশাল নির্বাচনী পথসভা

0
432

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের স্বরবানহুদায় আনারস প্রতীকের নির্বাচনী পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজ। শুক্রবার বিকেলে অজিবন মানুষের ঢলে বেনাপোল পোর্ট থানার বাহাদুরপুর ইউনিয়নের স্বরবানহুদা ঈদগাহ প্রাঙ্গণে এই নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় স্থানীয় আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান মফিজকে আনারস প্রতীকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান। বলেন, সকলের প্রচেষ্টায় মফিজুর রহমান বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে তিনি সর্বসাধারণকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করবে।

বাহাদুরপুর ইউনিয়নের স্বরবানহুদা-রঘুনাথপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদাণ করেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মফিজুর রহমান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ভালোবেসে তিনি আওয়ামীলীগের একজন কর্মী হয়ে এলাকার মানুষের সেবাযতœ করে চলেছেন। আজ বয়স প্রায় শেষের পথে। বাকি জীবনটাও আওয়ামীলীগের ভালোবাসায় উৎসর্গ করে তিনি বাহাদুরপুরবাসীর সেবা করার মধ্যদিয়ে অতিবাহিত করতে চান। বলেন, এলাকাবাসীর সেবা করার মধ্যদিয়ে যদি তার মৃত্যু হয়, সেটিই হবে তার জীবনের পরম আত্ম তৃপ্তির। তিনি চেয়ারম্যান নির্বাচিত হোক বা না হোক, আওয়ামীলীগের আদর্শিত কর্মী হয়ে এলাকাবাসীর উন্নয়নে স্বচেষ্ট থাকবেন। এই পথসভায় তিনি বাহাদুরপুরবাসীর দোয়া ও আনারস মার্কায় ভোট কামনা করেন।

উক্ত নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি বকতিয়ার মেম্বর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেম্বর, সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেম্বর শাহাজান আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেম্বর লিয়াকত আলী ভান্ডারী, আওয়ামীলীগ নেতা বাদশা মল্লিক, মোশারফ হোসেন, যুবলীগ নেতা আসাদুজ্জামান আশা ও বাহার আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আক্কাচ আলী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ^াষ, জুলহাস হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, ৮নং শাখারীপোতা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রকিব সরদার, সাধারণ সম্পাদক আমির হোসেন, যুবলীগের সভাপতি কামাল মোল্লা, সাধারণ সম্পাদক শামীমুর রহমান, ধান্যখোলা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আদম আলী, সাধারণ সম্পাদক হাসান আলী মেম্বর, যুবলীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুখ ভোটার, ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতা মুকুল হোসেন, নাজির হোসেন, মিন্টু, জমাত আলী, শুকচাঁন, জসীমউদ্দিন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক, সাকের আলী মেম্বর, ডুবপাড়া-বুজতলা ও লটাদিঘা ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র নেতা আলতাফ হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here