নিখিলের মামলায় হেরে গেলেন নুসরাত

0
26

খবর৭১ঃ সাবেক স্বামী নিখিল জৈনের দায়ের করা মামলায় হেরে গেলেন টালিউড অভিনেত্রী ও ভারতের লোকসভার সাংসদ নুসরাত জাহান। অন্তঃসত্ত্বা হওয়ার আগেই নুসরাতের বিরুদ্ধে পশ্চিমবঙ্গের আলিপুর আদালতে বিচ্ছেদ চেয়ে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন নিখিল।

বুধবার (১৭ নভেম্বর) নিখিল জৈনের পক্ষে রায় দিয়েছে আদালত। এর ফলে নুসরাত ও নিখিলের মধ্যকার দাম্পত্যের চূড়ান্ত অবসান হলো।

আদালতের রায় জানার পর উচ্ছ্বসিত নিখিল জৈন। আজ তার জন্মদিন। বিবাহবিচ্ছেদ কার্যকর হওয়াকে জন্মদিনের সেরা উপহার হিসেবে মনে করছেন তিনি। তবে এ ব্যাপারে নুসরাতের কোনো প্রতিক্রিয়া এখনও জানা যায়নি।

ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈন। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। তাই অ্যানালমেন্ট করে আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, বিবাদীকে আদালতে গিয়ে বলতে হয় বাদীর সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। এজন্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছিলেন।

২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন নিখিল-নুসরাত। বিয়ের এক বছরের মাথায় শুরু হয় তাদের দাম্পত্য কলহ। এরপর আলাদা থাকতে শুরু করেন তারা। এর মাঝে গুঞ্জন জোরালো হয়, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। শুধু তাই নয়, তার মা হতে যাওয়ার গুঞ্জনও বাতাসে ভেসে বেড়ায়।

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। এরপর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠে। সর্বশেষ জানা যায়, নুসরাত পুত্র ঈশান জাহানের বাবা অন্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। আপাতত কাজ আর সংসার নিয়ে ব্যস্ত তৃণমূলের সাংসদ নুসরাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here