প্রেমিককেই বিয়ে করতে চলেছেন মীম

0
32

খবর৭১ঃ বুধবার সন্ধ্যায় বাগদান সেরেছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মীম। অভিনেত্রীর এবারের জন্মদিনের বিশেষ চমক ছিল এটি। যে চমকের কথা তিনি বুধবার সকালেই একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন। বলেছিলেন, সন্ধ্যায় বিশেষ মানুষের সঙ্গে বিশেষ আয়োজন আছে। কিন্তু চমকটা যে এত বড় হবে তা আন্দাজ করা যায়নি।

এদিন বেশ আয়োজন করেই বাগদান সেরেছেন মীম। রাতে ফেসবুকে একটি পোস্ট দিয়ে সে কথা জানিয়েও দেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী। সঙ্গে দেন হবু স্বামীর সঙ্গে তোলা কয়েকটি ছবি। ক্যাপশনে লেখেন, ‘আমার সব হাসি তোমার সাথে শুরু হয়েছিল ছয় বছর আগে। আজ খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। এক নতুন অধ্যায়ের সূচনা। অবশেষে এনগেজড।’

ব্যাস, এটুকুই। হবু স্বামীর নাম, পরিচয়, পেশা কিছুই জানাননি তিনি। তবে মীমের ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, তার হবু স্বামীর নাম সনি পোদ্দার। পেশায় তিনি একটি বেসরকারি ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা। বাকি পরিচয় নাকি মীমই পরে জানাবেন। আপাতত তার স্ট্যাটাস থেকে জানা গেছে, সনি পোদ্দারের সঙ্গে মীমের ছয় বছর ধরে সম্পর্ক। এবার সেই সম্পর্কই পরিণয় পেতে চলেছে।

ক্যারিয়ারের শুরু থেকেই এই নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে খুব চর্চা হয়েছে। ১৪ বছরের অভিনয় জীবনে একাধিক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তার। শুরুর দিকে যখন তিনি নাটকে অভিনয় করতেন, তখন অভিনেতা আব্দুন নূর সজলের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল মীমের। এরপর অভিনেতা ও গায়ক তাহসান রহমান খানের সঙ্গে কাজ করলে তার সঙ্গেও নাম জড়িয়েছে মীমের।

পরবর্তীতে বড় পর্দায় পথচলা শুরু করেন ৫ ফুট ৮.৫ ইঞ্চি উচ্চতার এই দীর্ঘাদেহী অভিনেত্রী। সেখানে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে পরপর তিনটা সিনেমায় অভিনয়ের পর সবাই তো এ জুটিকে বিয়ে দিয়ে হানিমুনে পর্যন্ত পাঠিয়ে দিয়েছেন। কিন্তু মীমকে নিয়ে ছড়ানো কোনো গুঞ্জনেরই সত্যতা কখনোই মেলেনি। বুধবার বাগদানের খবর প্রকাশ করে তো সে সব গুঞ্জনে পুরোপুরি ফুলস্টপ মেরে দিলেন নায়িকা।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন মীম। একই বছর হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। ২০১৪ সালে ‘জোনাকির আলো’ সিনেমায় অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অর্জন করেন মীম।

দীর্ঘ ১৪ বছরের ক্যারিয়ারে বেশ কয়েকটি দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা। দেশের পাশাপাশি কাজ করেছেন কলকাতার সিনেমায়ও। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে মীমের ‘পরাণ’ ও ‘দামাল’নামে দুটি সিনেমা। শুটিং চলছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ নামে আরও দুটির। এছাড়া আলোচনার পর্যায়ে আছে আরও কয়েকটি সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here