হাতীবান্ধায় কোটি টাকা নিয়ে ব্যাংক কর্মকর্তা উধাও: টাকা ফেরত ও শাস্তির দাবিতে মানববন্ধন

0
19

কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের প্রায় ৪০ জন গ্রাহকের ঋনের কোটি টাকা আত্মসাত করেছেন ব্যাংক আজিজুর রহমান। টাকা ফেরতের ও আজিজুরের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগীরা।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার রাজশাহী কৃষি ব্যাংক হাতীবান্ধা শাখার সামনে ঘন্টা ব্যাপী মানবন্ধন অনুষ্ঠিত হয়। অভিযুক্ত আজিজুর রহমান রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক হাতীবান্ধা শাখার সিনিয়র অফিসার (মাঠ)। মানববন্ধনে বক্তব্য রাখেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মিরু, ভুক্তভোগী সেলিম উদ্দিন সুমন, বেলাল হোসেন সুমন, জাফিরুল প্রমূখ। বক্তারা বলেন, আজিজুর রহমান প্রতারনা করে আমাদের প্রায় কোটি টাকা আত্মসাৎ করেছেন। তিনি দীর্ঘ দিন ধরে ব্যাংকে আসছেন না। লিখিত অভিযোগ করেও আমরা কোন সুফল পাইনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। অতি দ্রæত আমাদের সমাধান করা না হলে আমরা আরও কঠোর আন্দোলন কর্মসূচী পালন করবো।
অভিযুক্ত আজিজুর রহমানের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। এ বিষয়ে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক হাতীবান্ধা শাখার ব্যবস্থাপক রুহুল আমিন বলেন, প্রায় ৪০ জন গ্রাহক আজিজুর রহমানের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন। তিনি প্রায় ১ মাস ধরে ব্যাংকে আসছেন না। তাকে বার বার অফিসে আসার নোটিশ দিলেও তিনি অফিসে আসছেন না।
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লালমনিরহাট জোনাল ম্যানেজার মাহিদুল ইসলাম বলেন, আজিজুর রহমানের বিরুদ্ধে অনেক অভিযোগ পেয়েছি। তিনি অফিস করছেন না এবং আমাদের সাথে যোগাযোগও করছেন না। আমরা তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here