আ’লীগের অতিথি পাখিদের প্রলোভনে পড়ে কেউ প্রার্থী হয়ে নির্বাচন করতে আসবেন না….. শেখ আফিল উদ্দিন এমপি

0
162

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : যশোরের শার্শার এমপি আলহাজ¦ শেখ আফিল উদ্দিন বলেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের ভিতর অনেক অতিথি পাখির আগমন ঘটেছে। এরা বিভিন্ন সময়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে আপন ভাইয়ের মতো মিশে গিয়ে নানা ধরণের কানভাঙানি দিচ্ছে। দলের ভিতর কোন্দল সৃষ্টি করে তারা চাইছে বিএনপি জামায়াতের প্রার্থীদের জয়ের পথ নিশ্চিত করতে। তাই, আওয়ামীলীগের অতিথি পাখিদের প্রলোভনে পড়ে কেউ চেয়ারম্যান মেম্বরের প্রার্থী হয়ে নির্বাচন করতে আসবেন না। রবিবার বিকেলে বেনাপোলের পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বারপোতা মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি।

পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলতাফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিশাল জনসভায় মুষলধারের বৃষ্টিকে উপেক্ষা করে শেখ আফিল উদ্দিন এমপি সকলের সুস্বাস্থ্য কামনা করে বলেন, আওয়ামীলীগ একটি বিশাল দল। যে দলের নেতৃত্বে দিচ্ছেন বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চৌকস কণ্যা শেখ হাসিনা। দলের ছোট বড় সকল শ্রেণীর কর্মীদের বটবৃক্ষের মতো ছায়া দিয়ে তিনি দেশের মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। আওয়ামীলীগ দেশ পরিচালনার মাত্র ১ যুগের কর্মপরিকল্পনা বাস্তবায়নে একসময়ের ক্ষুধার্ত বাংলাদেশ আজ বিশে^র দরবারে উন্নয়নের উন্নত জাতিতে পরিণত হতে চলেছে। তাই, অতিথি পাখিরা যাতে আওয়ামীলীগের দলের ভিতর কোনও ধরণের ভাঙ্গন ধরিয়ে চলমান উন্নয়ন ঠেকাতে না পারে, সেদিকে খেয়াল রেখে আমাদেরকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ও জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবলু, কোষাধ্যক্ষ তৌহিদুর রহমান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুর রশিদ প্রমুখ।

পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার হাদিউজ্জামানের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাসনাইন খুরশিদ মিলন, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেল, বেনাপোল পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর আহাদুজ্জামান বকুল, যুগ্ম আহবায়ক জসীম উদ্দিন, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, পুটখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুস সবুর, আইন বিষয়ক সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন, পুটখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনারুল ইসলামসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here