বেনাপোলে “নোয়াখালী”র আবুল হত্যা মামলার আসামী মোর্শেদ আটক

0
48

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোলে “নোয়াখালীর বেগমগঞ্জ থানার চৌমুহনী এলাকার” রিক্সাচালক আবুল হোসেন হত্যা মামলার আসামী নুরুল আমিন মোর্শেদ আটক হয়েছে। রবিবার(১৯ সেপ্টেম্বর) বিকেলে বেনাপোল হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করেন পোর্ট থানা পুলিশ।

আটককৃত নুরুল আমিন মোর্শেদ নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার চৌমোহনীর গনিপুর এলাকার আলী আকবরের ছেলে।

জানা যায়, গত ১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় চৌমুহনী এলাকার আবুল হোসেনের রিক্সা ভাড়া নেয় নুরুল আমিন মোর্শেদ। পরে, ভাড়া নিয়ে তাদের ভিতর তর্ক-বিতর্কের একপর্যায়ে নুরুল আমিন মোর্শেদ দা দিয়ে আবুল হোসেনের গলায় কোপ দেয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায় আবুল হোসেন। এ ব্যাপারে বেগমগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এরপর থেকে পলাতক ছিলো নুরুল আমিন মোর্শেদ।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) মামুন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নোয়াখালীর বেগমগঞ্জ থানার চৌমোহনী এলাকার রিক্সা চালক আবুল হোসেন হত্যা মামলার আসামী নুরুল আমিন মোর্শেদ বেনাপোল এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। বিষয়টি বেগমগঞ্জ থানাকে অবগত করা হয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here