স্বদেশে ফিরে বেনাপোল ইমিগ্রেশনে এক পাসপোর্ট যাত্রীর মৃত্যু

0
30

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : ভারতের ভেলোরে চিকিৎসা নিয়ে স্বদেশে ফেরার পর বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভিতরে আব্দুর রহিম (৪৮) নামে এক পাসপোর্ট যাত্রীর মৃত্যু হয়েছে (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। নিহত আব্দুর রহিম ঢাকার দক্ষিনখান এলাকার জহিরুল হকের ছেলে। তার পাসপোর্ট নং ইবি-০৫৮৪৭৫৩।

রবিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২ টার দিকে তিনি ভারতের পেট্রাপোল ইমিগ্রেশনের কার্যাদি শেষ করে স্বদেশে ফেরার পর বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্টের কার্যাদি শেষ করে নিজ বাড়িতে ফেরার পথে ইমিগ্রেশন অভ্যন্তরেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যায়।

বেনাপোল ইমিগ্রেশনের অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুর রহিম উন্নত চিকিৎসার জন্য গত ১৫ সেপ্টেম্বর বেনাপোল চেকপোষ্ট দিয়ে মেডিকেল ভিসা নিয়ে ভারতে যায়। ভেলোরে ডাক্তার দেখিয়ে রবিবার বেলা ১২টার দিকে তিনি ভারতের পেট্রাপোল ইমিগ্রেশনের কার্যাদি শেষ করে স্বদেশে ফিরে আসেন। বেনাপোল ইমিগ্রেশনের ডেস্কে পাসপোর্ট জমা দেন সীল মারার জন্য। একপর্যায়ে শারীরিক অসুস্থতার কারনে চেয়ারে বসে পড়েন। পরে ইমিগ্রেশন কর্তৃপক্ষ দ্রুততার সহিত তার পাসপোর্টের কার্যক্রম শেষ করে দেওয়ার পরে তিনি ইমিগ্রেশন থেকে বের হওয়ার সময় আন্তজার্তিক প্যাসেঞ্জার টার্মিনাল ভবনের কাছে ঢলে পড়েন। পরে ইমিগ্রেশনে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহতের পরিবারের সাথে কথা বলে নিহতের লাশ তার বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here