বুড়িরহাট বাজার বণিক সমিতির কমিটি গঠন: সভাপতি পিন্টু মোল্যা ও সম্পাদক সেলিম রেজা

0
332

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সদর উপজেলার বুড়িরহাট বাজার বণিক সমিতির পর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে আতাউর রহমান পিন্টু মোল্যাকে সভাপতি ও ডা. সেলিম রেজাকে সাধারণ সম্পাদক করে এ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। শুক্রবার (১৭ সেপ্টেম্বর ২০২১) সকালে এ কমিটির অনুমোদন করেন, রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী।
এ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন, সহ-সভাপতি মোস্তাক আলী হিরো, বাবুল বেপারী, সহ-সম্পাদক মাসুদ খান, বাবু উত্তম দেবনাথ, সাংগঠনিক সম্পাদক খলিল বেপারী, মো. কাওসার সরদার, নান্নু বেপারী, দপ্তর সম্পাদক ফারুক মাদবর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজমুল সরদার, ক্রীড়া সম্পাদক বাবু রতন দে, প্রচার সম্পাদক ইসমাইল বেপারী, ধর্ম সম্পাদক নান্টু বেপারী, কোষাধ্যক্ষ জয়নাল বিশ্বাস, সদস্য ইসমাইল বেপারী, রফিক বেপারী, মিলন সরদার, হারুন খান, দুলাল বেপারী ও মমতাজুল কবির ঢালী।

এ ব্যাপারে বুড়িরহাট বাজার বণিক সমিতির নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক সেলিম রেজা বলেন, আমাদের বুড়িরহাট বাজার বণিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা ইকবাল হোসেন অপু’র নির্দেশে শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন ও সাধারন সম্পাদক গোলাম মোস্তফার সার্বিক তত্ত্বাবধানে দীর্ঘদিন পর একটি সুন্দর বাজার করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ সহ ব্যবসায়ী এবং নানান শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here