আইপিএলে খেলতে দেশ ছাড়লেন সাকিব, যেতে পারেননি মোস্তাফিজ

0
20

খবর৭১ঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের দ্বিতীয় পর্বে অংশ নিতে দেশ ছেড়েছেন বাংলাদেশ দলের সেরা তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

রোববার মধ্যরাতে আরব আমিরাতের উদ্দেশে রওনা হন সাকিব।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বিশ্বসেরা অলরাউন্ডার। এ সময় তার সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনও ছিলেন।

বিমানে সাকিবের সঙ্গী হওয়ার কথা ছিল কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। কিন্তু ভিসা জটিলতার কারণে মোস্তাফিজ যেতে পারেননি।

ভিসা জটিলতা কাটলে আজ আরব আমিরাতের উদ্দেশে উড়াল দেবেন জাতীয় দলের এ সেরা পেসার।

বিশ্বকাপের আগে সাকিব ও মোস্তাফিজুরের আর দেশে ফেরা হবে না। ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের বাকি অংশ হবে। ১৫ অক্টোবর ফাইনাল। ফাইনালের দুদিন পরই শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজের ঠিকানা রাজস্থান রয়্যালস।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারতে স্থগিত হয়ে যাওয়া আইপিএলের বাকি অংশ। যাকে আইপিএলের দ্বিতীয় পর্ব বলা হচ্ছে।

এবারের আইপিএলের প্রথম পর্বে সাকিবের পারফরম্যান্স অবশ্য সন্তোষজনক ছিল না। তিন ম্যাচে করেন মাত্র ৩৮ রান, বল হাতে নেন ২ উইকেট। সাকিব হতাশ করলেও দুর্দান্ত পারফরম দেখিয়েছেন মোস্তাফিজ। রাজস্থানের হয়ে ৭ ম্যাচ উইকেট শিকার করেছেন ৮টি। বোলিংয়ে ছিলেন মিতব্যয়ী। দলের ডেথ ওভারের মূল ভরসা এখন মোস্তাফিজই।

আসরের দ্বিতীয়পর্বে সাকিবের দল কলকাতা মাঠে নামবে আগামী ২০ সেপ্টেম্বর, প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here