নড়াইলে পুলিশের মাসিক কল‍্যাণ সভায় পুরস্কৃার দিলেন এসপি প্রবীর কুমার রায়

0
214

উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলে পুলিশের মাসিক কল‍্যাণ সভায় পুরস্কৃার দিলেন এসপি প্রবীর কুমার রায়।
নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা, জেলা পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার)। এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, (সদর সার্কেল) তানজিলা সিদ্দিকা, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) এস.এম কামরুজ্জামানসহ সকল থানা ও বিভিন্ন পুলিশ ইউনিটের অফিসার ইনচার্জসহ পুলিশ সদস্যবৃন্দ। কল্যাণ সভা শেষে আগস্ট/২০২১ ইং মাসের বিভিন্ন ক্যাটাগরিতে যে সকল পুলিশ অফিসার ও ফোর্সগণ শ্রেষ্ঠ স্থান অধিকার করেছেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) তাদের হাতে পুরস্কার তুলে দেন।
পুরস্কারপ্রাপ্ত অফিসার ও ফোর্সগণ হলেন অস্ত্র উদ্ধারে শ্রেষ্ঠ অফিসার কালিয়া থানার পুলিশ পরিদর্শক জনাব আমানুল্লাহ আল-বারী, হত্যা মামলার আসামি গ্রেফতারে শ্রেষ্ঠ অফিসার নড়াইল সদর থানার পুলিশ পরিদর্শক শিমুল কুমার দাস। এলআইসি শাখার শ্রেষ্ঠ অফিসার জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিঃ) মোঃ আবুল কামাল, নড়াইল সদর থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) মোঃ আমিন উদ্দিন লিটন, লোহাগড়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) সিরাজুল ইসলাম। কালিয়া থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) মিজানুর রহমান, নড়াগাতি থানার শ্রেষ্ঠ বিট অফিসার এসআই (নিঃ) নাজির আহম্মেদ, নড়াগাতী থানার ওয়ারেন্ট তামিলে যৌথভাবে শ্রেষ্ঠ অফিসার এসআই (নিঃ) মোঃ নাজমুল হাসান ও কালিয়া থানার এএসআই (নিঃ) সায়েম উদ্দিন।
সদর কোর্টের আদালতের কাজে শ্রেষ্ঠ অফিসার এএসআই (নিঃ) দীপংকর কুমার দাস ও কনস্টেবল আল-মাহামুদ, জেলা বিশেষ শাখার গোপন তথ্যে কনস্টেবল আ.ন.ম মনির হোসেন, জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ কনস্টেবল মোঃ সাদ্দাম হোসেন। জেলা বিশেষ শাখার শ্রেষ্ঠ ওয়াচার কনস্টেবল মোঃ বায়েজিদ হোসেন, নড়াইল সদর থানার গুরুত্বপূর্ণ মামলা রহস্য উদঘাটনে নড়াইল সদর থানার এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম ও জেলা গোয়েন্দা শাখার এএসআই (নিঃ) মোঃ কামাল হোসেন, শহর ও যানবাহন শাখার শ্রেষ্ঠ অফিসার সদর ট্রাফিক, নড়াইলের সার্জেন্ট রিয়াজ মিয়া। পুলিশ সুপার কল্যাণ সভায় তার বক্তব্যে বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং মন্দ কাজের জন্যে তিরস্কার। কাজেই সকল পুলিশ সদস্যকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে। এছাড়াও কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে মাদকসেবনের অভিযোগ পাওয়া গেলে কঠিনতম ব্যবস্থা গ্রহণ করা হবে। দায়িত্বে অবহেলার অভিযোগ পেলে কাউকে ছাড় দেওয়া হবে না বলেও উল্লেখ্য করেন তিনি। পুলিশ সুপার আরও বলেন, সকলকে স্বাস্থ্য বিধি মেনে ডিউটি পালন করতে হবে এবং যার যার এলাকায় সজাগ দৃষ্টি রাখতে হবে। দাঙ্গা-হাঙ্গামা যাতে না হয় এবং সকল জনগণের সাথে সুন্দর ব্যবহারের মাধ্যমে সেবা প্রদানের আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here