পানির নিচে মোরেলগঞ্জ ফেরিঘাটের প্লাটুন সংযোগ রাস্তা, যাত্রী ভোগান্তি চরমে

0
23

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ ফেরির পল্টুনের সংযোগ সড়ক পানিতে ডুবে গেছে। বুধবার (০৮ সেপ্টেম্বর) সকালে মোরেলগঞ্জের পানগুছি নদীর জোয়ারের নদীর পশ্চিম পাড়ের সংযোগ সড়কটি ডুবে যায়। যার ফলে ফেরী পারাপারে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রী ও যানবাহন চালকরা।অতিদ্রুত সময়ের মধ্যে ফেরী ঘাটের এই সমস্যা সমাধানের দাবি জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় শহিদুল ইসলাম বলেন, সাইনবোর্ড বগী এই আ লিক মহাসড়কের যাত্রীদের জন্য মোরেলগঞ্জ ফেরীঘাটটি খুবই গুরুত্বপূর্ণ। এই ফেরীঘাট পার হয়ে প্রতিদিন সহস্রাধিক যানবাহন চলাচল করে।কিন্তু জোয়ারের পানি স্বাভাবিকের থেকে বৃদ্ধি পেলে ফেরীর পল্টুন সংলগ্ন রাস্তা ডুবে যায় এতে যাত্রী ও চালকদের খুবই ভোগান্তি পোহাতে হয়।
যাত্রীবাহী বাস চালক ইউনুস শেখ বলেন, পল্টুন সংলগ্ন সড়ক ডুবলে আমাদের খুবই বিপাকে পড়তে হয়। পশ্চিম পাড়ের পল্টুনের সংযোগ সড়ক ও গ্যাংওয়ে ডুবে যায়। খুবই ঝুকি নিয়ে পার হতে হয় এখান থেকে।
ফেরী পাড় হওয়া যাত্রী লাবলু মোল্লা বলেন, ফেরীতে এসে দুই ফুট পানি ভেঙ্গে প্রধান সড়কে উঠতে হয়। মাঝে মাঝেই এই ধরণের সমস্যার সৃষ্টি হয়। অতিদ্রুত এই সমস্যার সমাধানের দাবি জানান তিনি।
সড়ক ও জনপথ বিভাগ বাগেরহাট নির্বাহী প্রকৌশলী মো. ফরিদ উদ্দিন জানান, জোয়ারের পানি অতিরিক্ত বৃদ্ধি পাওয়ার কারণে সংযোগ সড়কে পানি উঠেছে। এই সমস্যা যদি স্থায়ী হয়, তাহলে আমরা অতিদ্রুত সময়ের মধ্যে সংযোগ সড়কটি উচু করার ব্যবস্থা করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here