মিরসরাইয়ে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
20

মিরসরাই প্রতিনিধিঃ-

মিরসরাইয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপি, মিরসরাই পৌরসভা ও বারইয়ারহাট পৌরসভা বিএনপির আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ওসমানপুর ইউনিয়নের পাতা কোর্ট এলাকায় বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানে বারইয়াহাট পৌর বিএনপির আহবায়ক দিদারুল আলম মিয়াজির সঞ্চালনায় এবং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আলমগীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী নুরুল আমিন।

আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সরোয়ার উদ্দিন সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মাহমুদ, যুগ্ম আহ্বায়ক গাজী নিজাম উদ্দিন, বিএনপি নেতা এম আলাউদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ সভাপতি শাহীনুল ইসলাম স্বপন, বিএনপি নেতা মেজবা উল হক মানিক, সাবেক চেয়ারম্যান মুছা মিয়া, নুরুল আলম মেম্বার, নাজমুল হক সোহাগ, মাসুক আলম সোহান, জহির উদ্দিন বাবলু, আজিজুল হক মেম্বার, আলমগীর, আব্দুল্লাহ আল নোমান ভূঁইয়া, মঞ্জুরুল হক মঞ্জু, আবদুল হাই, আলমগীর হোসেন, জাহেদুল ইসলাম, সামছুদ্দোহা মামুন, নজরুল ইসলাম লিটন, যুবদল নেতা ইফতেখার মাহমুদ জিপশন, সিরাজুল ইসলাম, নুরুল আবছার, কামরান সরওয়ার্দী, মোজাম্মেল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, কামাল উদ্দিন, মো. ফরহাদ, সদস্য সচিব শাহ মোহাম্মদ ফোরকান, জিয়া সাইবার ফোর্স চট্টগ্রাম উত্তর জেলার আহ্বায়ক আলা উদ্দিন আলো, ছাত্রদল নেতা মো. শহীদুল ইসলাম, মো. নুরুন নবী (সওদাগর), উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিনহাজ উদ্দিন টিটু, বারইয়ারহাট পৌর ছাত্রদলের সদস্য সচিব মোহন দে, মিরসরাই পৌরসভা ছাত্রদলের ইনজামামুল হক ইমন প্রমুখ।

প্রধান অতিথি নুরুল আমিন তার বক্তব্যে বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের অবদান এবং স্বাধীনতার ঘোষক হিসেবে গণমানুষের হৃদয়ে স্বরণীয় হয়ে থাকবেন চিরকাল। মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানের লাশ এবং স্বাধীনতা সংগ্রামে তার অবদান সম্পর্কে ক্ষমতাসীন দলের ষড়যন্ত্র ও কটূক্তির জবাব জনগনকে সাথে নিয়ে রাজপথে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here