নড়াইলের পল্লীতে স্ত্রীকে পিটিয়ে হ‍ত‍্যা

0
295

উজ্জ্বল রায়, নড়াইল থেকে:
নড়াইলের কালিয়ার বারইপাড়া কাঠমিস্ত্রী রকিবুল গাজীর (৪০) হাতুড়ির আঘাতে ৫ মাসের অন্তসত্ত্বা স্ত্রী দিপালী বেগম (৩৫) মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার উড়শি গ্রামে রকিবুলের বাড়িতে এ ঘটনা ঘটে।
জানাগেছে, দিপালী বেগম চাচুড়ি গ্রাামের আবু বক্কারের মেয়ে। দুই বছর আগে উড়শি গ্রামের লতিফ গাজীর ছেলে রকিবুলের সঙ্গে তার বিয়ে হয়।
বারইপাড়া মোড়ের উজ্জলের হার্ডওয়ারের দোকান ও আলিমের মুদি দোকানে প্রায় এক মাস আগে চুরি হয়। এ ঘটনায় কাঠমিস্ত্রী রকিবুল গাজীকে সন্দেহ করা হয়। গত পনেরদিন আগে ২ নম্বর পুরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি’র ব্যক্তিগত অফিসে সালিস হয়।
১৫ দিন আগে করা ওই সালিসে রকিবুল গাজীকে ৬ লাখ টাকা জরিমানা করেন চেয়ারম্যান। সেই জরিমানার টাকা বাবার বাড়ি থেকে নিয়ে আসার জন্য স্ত্রী দিপালী বেগমকে চাপ দেন রকিবুল। গত বৃহস্পতিবার দিপালী বেমগ তার কিছু স্বর্ণালংকার বিক্রি করে। ঘটনার ওই রাতে রাকিবুল অলংকার বিক্রির টাকা কেড়ে নিতে চাইলে এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে দিপালী স্বামীকে ওই টাকা দিতে অস্বীকৃতি জানান। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে কাঠের কাজ করায় ব্যবহৃত ঘরে থাকা হাতুড়ি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন রকিবুল। এতে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতাল নেওয়ার পথেই দিপালী মারা যান।
পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি বলেন, বারইপাড়া মোড়ে প্রায় চুরি হয়। সর্বশেষ দুটি দোকান চুরির অভিযোগ রকিবুলের বিরুদ্বে আমার অফিসে সালিশ হয়। সেখানে উপস্থিত সবার সম্মতিতে রকিবুলকে ৬ লক্ষ টাকা জরিমানা হরা হয়। তবে রকিবুল সালিশ মেনে নেয়নি। সে এর আগে আরো দুটি বিয়ে করেছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে।
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, স্বামীর হাতুড়ির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে স্ত্রীর মত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদরে জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here