দীর্ঘদিন পর রাজপথে মিছিল সৈয়দপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
364

মিজানুর রহমান মিলন
সৈয়দপুর :
গণতন্ত্র পুনরুদ্ধারে সকলকে ঐক্যবদ্ধ হয়প আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহবানের মধ্যদয়ে সৈয়দপুরে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দলটি দীর্ঘদিন পর রাজপথে মিছিলও করেছে।গতকাল বুধবার(১ সেপ্টেম্বর)
বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে পালন করা হয় দলের প্রতিষ্ঠাবার্ষিকী।

এসব কর্মসুচির মধ্যে ছিল সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়া ও বেগম খালেদা জিয়ার ভাষণ প্রচার,আলোচনাসভা,র‌্যালী ও খাদ্য বিতরণ। শহরের শহীদ ডা.জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল গফুর সরকার। জেলা বিএনপির সদস্য সচিব ও পৌর কাউন্সিলর মো.শাহীন আকতারের সঞ্চালনায় এতে বক্তব্য বলেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাড. এস এম ওবায়দুর রহমান, যুগ্ম আহবায়ক যথাক্রমে প্রভাষক শওকত হায়াৎ শাহ, শামসুল আলম, শফিকুল ইসলাম জনি,বিএনপি নেতা মো. আব্দুল খালেক, জেলা যুবদলের সভাপতি মো. আনোয়ার হোসেন প্রাং,
সাধারন সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর মো. তারেক আজিজ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, সাধারন সম্পাদক এম এ পারভেজ লিটন, জেলা ছাত্রদলের সভাপতি রিজওয়ান আক্তার পাপ্পু প্রমুখ। বক্তারা দলকে সুসংগঠিত করার মাধ্যমে আগামি দিনে আন্দোলন সংগ্রামে দলের সর্বস্তরের নেতাকর্মীদের অংশ নেয়ার আহবান জানান। এরআগে দীর্ঘদিন পর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয় থেকে মিছিল বের করা হয়। এতে দলের সিনিয়র নেতৃবৃন্দসহ অন্যরাও অংশ নেন। শেষে সকলের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here