সৈয়দপুরে নৈশকোচের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

0
77

মিজানুর রহমান মিলন সৈয়দপুর:
নীলফামারীর সৈয়দপুরে অজ্ঞাত একটি নৈশকোচের চাকায় পিষ্ট হয়ে রেলওয়ে কর্মচারি আনিছুর রহমান (৪৯) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। গতকাল শনিবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে শহরের উপকন্ঠ সৈয়দপুর-
-নীলফামারী আঞ্চলিক মহাসড়কের ওয়াপদা গেট এলাকার হিন্দুপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী ঘন্টাব্যাপী ওই সড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন। পরে এলাকাবাসি অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। জানা গেছে, সৈয়দপুর রেলওয়ে কারখানার ক্যারেজ শপের কর্মচারি আনিছুর রহমান (৪৯ ) ঘটনার দিন রাত ৯ টার দিকে মোটরসাইকেল নিয়ে ঢেলাপীর বাজারের দিকে যাচ্ছিলেন।

এ সময় তিনি ওয়াপদাগেট সংলগ্ন হিন্দুপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দূরপাল্লার অজ্ঞাত একটি নৈশকোচের সাথে তার মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। এতে তার ব্যবহৃত মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পরেই পালিয়ে যায় নৈশকোচটি। এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়কে জড়ো হয়ে অবস্থান নিলে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার খবর পেয়ে থানা পুলিশ স্থানীয় ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার হাসপাতালে পাঠায়। সেখানে সকল প্রক্রিয়া শেষে মৃতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। নিহত আনিছুরের বাড়ি নওগাঁ জেলার রাণীনগর উপজেলার পূর্ব বালুভরা এলাকায়। তার বারা নাম বাছের আলী। তিনি সৈয়দপুর রেলওয়ে কারখানায় চাকুরির সুবাদে শহরের রসুলপুর এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান জানান, কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত রেল কর্মচারির আনিছুর রহমানের লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here