সৈয়দপুরপৌরসভার সাবেক কমিশনার সমাজসেবক থোপসা চৌধুরীর ইন্তেকাল

0
19

মিজানুর রহমান মিলন সৈয়দপুর:
সৈয়দপুর পৌরসভার সাবেক কমিশনার ও সমাজসেবক আফসার আলী ওরফে থোপসা চৌধুরী (৮২) ইন্তেকাল করেছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় শহরের ওয়াপদা নতুন হাট এলাকার বাসভবনে বার্ধ্যক্যজনিত রোগে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহে–রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, ৮ পুত্র, ৫ কন্যা নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব রেখে গেছেন। আজ বাদ নামাজে আছর শহরের গোলাহাট কবরস্থান সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাঁকে গোলাহাট কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গতঃ মরহুম থোপসা চৌধুরী ছিলেন ব্যবসায়ী ও সমাজসেবক মো.সোহেল চৌধুরী ও সৈয়দপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও আওয়ামীলীগ নেতা হিটলার চৌধুরীর পিতা এবং সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের সিনিয়র শিক্ষক বদরুল হকের শ্বশুর।

তার মৃত্যুতে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন, পৌরসভা মেয়র রাফিকা আকতার জাহান বেবি, উপজেলা আওয়ামী
লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, পৌরসভার প্যানেল মেয়র মো. শাহীন হোসেন, পৌর কাউন্সিলর মো. মোস্তাফিজুর রহমান সরকার মুন্না প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here