ঝিনাইদহে গুলিবিদ্ধ অবস্থায় ১ যুবকের মরদেহ উদ্ধার

0
20

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলায় অজ্ঞাত এক যুবকের (৩৬) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে হরিনাকুন্ডু থানা পুলিশ। সোমবার (২৩ আগস্ট) সকাল ৯টার দিকে হরিণাকুন্ডু উপজেলা পৌরসভার শুড়া গ্রামের দোলখালী ব্রীজের পাশের রাস্তা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকালে উপজেলার শুড়া গ্রামের দোলখালীর মাঠে অজ্ঞাত এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভোরে স্থানীয়রা পৌরসভা এলাকার গুড়া গ্রামের দোলখালীর মাঠে কৃষিকাজের জন্য গেলে রাস্তার ওপর একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
পরে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। নিহতের মাথায় কয়েকটি গুলি করা হয়েছে। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, সন্ত্রাসীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ উদ্ধারের ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here