চুয়াডাঙ্গার দর্শনায় ফ্রি-ফায়ার গেমস খেলাকে কেন্দ্র করে খুন

0
416

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামে ফ্রি-ফায়ার গেমস্ খেলাকে কেন্দ্র করে এক যুবকের হাতে বাবা শহিদুল ইসলাম নিহত হয়েছে। আহত হয়েছে ছেলে ইলফাজ । আজ শনিবার দুপুরের দিকে ঈশ্বরচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের সুজন, জাকির হোসেন ও ইলফাজ মোবাইল ফোনে অনলাইন ভিত্তিক ফ্রি-ফায়ার গেমস্ খেলছিলো । এসময় খেলা নিয়ে জাকিরের সাথে সুজনের কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে ইলফাজ জাকিরের পক্ষে কথা বললে সুজন ক্ষিপ্ত হয়ে জাকির ও ইলফাজকে মারধর করে। পরে ইলফাজের বাবা শহিদুল প্রতিবাদ করলে সুজন বাসা থেকে ছুরি এনে বাবা শহিদুল ও ছেলে ইলফাজকে ছুরিকাঘাত করে। এতে শহিদুল ও ইলফাজ মারাত্মক ভাবে জখম হয়। আহত শহিদুলকে উদ্ধার করে প্রথমে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরবর্তীতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জরুরি বিভাগের চিকিৎসক জান্নাতুল ফেরদৌস জানান, শহিদুলকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দর্শনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান কাজল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here