শিল্প শেঠির স্বামীর আরও কুকীর্তির কাহিনি বেরিয়ে এসেছে

0
27

খবর৭১ঃ পর্ন ছবি তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে আগেই গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্প শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এবার বেরিয়ে এসেছে তার আরও কুকীর্তির কাহিনি। কোটি টাকার বাংলোয় তিনি পর্ন ছবির শ্যুটিং করতেন বলে পুলিশের অনুসন্ধানে বেরিয়ে এসেছে। মিলেছে সেই বাংলার খোঁজ।

মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট উদ্ধার করেছে পুলিশ। ‘এইচ অ্যাকাউন্ট’ নামে একটি গ্রুপ রয়েছে, যার গ্রুপ অ্যাডমিন রাজ কুন্দ্রা। পর্ন সাইটের লাভ-ক্ষতির হিসাব সেখানে করা হয়েছে। পুলিশের সন্দেহ, ‘হটশটস’ বলে যে অ্যাপে পর্ন ছবি প্রকাশ করা হতো, তারই হিসাব-নিকাশ চলত ওই গ্রুপে।

অন্যদিকে পর্ন ছবির শ্যুটিং স্পট সেই বাংলোর সন্ধানও পেয়েছে পুলিশ। ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় তল্লাশি চালিয়েছিল পুলিশ। পুলিশের কথায়, সেই বাংলো ভাড়া নেয়া হয় যৌনপেশার উদ্দেশ্যে। পর্ন ছবি তৈরির অভিযোগে সেখান থেকে নয় জনকে গ্রেপ্তার করা হয়েছিল। জাতীয় সংবাদমাধ্যমের সৌজন্যে সেই বাংলোর কিছু ছবি প্রকাশ্যে এসেছে। বাংলোর পাশে মেকআপ রুমও দেখা গেছে। ওই বাংলোর ভাড়া প্রায় কোটি টাকার কাছাকাছি বলে জানিয়েছে পুলিশ।

হোয়াটসঅ্যাপ চ্যাটের বিষয়ে পুলিশ জানিয়েছে, কোন ভিডিও বে‌শি জনপ্রিয় হয়েছে, কোন ভিডিও কম বার দেখা হয়েছে সেইসব বিষয়ে আলোচনা করা হত। ব্যবসার লাভ ও টাকা-পয়সার হিসাব নিয়েও বিস্তারিত চ্যাট প্রকাশ্যে এসেছে।

পর্ন ছবি তৈরির অভিযোগে গত সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here