রোনাল্ডো শীর্ষে, ৭ ও ১৬ নম্বরে মেসি-নেইমার

0
33

খবর৭১ঃ সোশ্যাল মিডিয়া থেকে সেলিব্রেটিদের অনেক আয়, সে কথা সবার জানা। অনেকেই তারকাদের এই আয়ের বিষয়ে জানতে মুখিয়ে থাকেন।

ফুটবল সেলিব্রেটি মেসি, নেইমার ও রোনাল্ডো ইনস্টাগ্রাম থেকে কত আয় করেন তা জানতে উৎসুক ফুটবলপ্রেমীরা।

জানা গেছে, সেলিব্রেটিদের মধ্যে ইনস্টাগ্রাম থেকে সবচেয়ে বেশি আয় করেন রোনাল্ডো। অন্যান্য সেলিব্রেটির চেয়েও একটি বিজ্ঞাপনের পোস্ট দিতে সবচেয়ে বেশি অঙ্কের টানা নেন তিনি।

তবে তা কত জানলে হয়তো অনেকের মাথা চক্কর দেবে নিশ্চিত।
ইনস্টাগ্রামে একটি বিজ্ঞাপনের পোস্ট থেকে রোনাল্ডো আয় করেন প্রায় ১৬ লাখ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৪ কোটি টাকা!

যুক্তরাষ্ট্রভিত্তিক কোম্পানি সোশ্যাল মিডিয়া মার্কেটিং ফার্ম হোপার এইচকিউ এ তথ্য প্রকাশ করেছে।

‘হুপার এইচকিউ’-এর গবেষণা বলছে— বর্তমানে গোটা বিশ্বে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার্স রোনাল্ডোর। এ মুহূর্তে তার ফলোয়ারের সংখ্যা প্রায় ২৯ কোটি ৫৯ লাখ । চলতি বছরের ইনস্টাগ্রামের বিচারে সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় রোনাল্ডোই শীর্ষে।

ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার মিলিয়ে রোনাল্ডোর ফলোয়ারের সংখ্যা প্রায় ৫৩ কোটি!

এত ফলোয়ারের কারণেই রোনাল্ডোর একটি ছোট্ট কাজ পানীয় কোম্পানি কোকাকোলার সর্বনাশ করে ছাড়ে সম্প্রতি।

চলতি ইউরো কাপের শুরু দিকে হাঙ্গেরীর বিপক্ষে ম্যাচে শেষে সংবাদ সম্মেলনে এসে টেবিল থেকে দুটি কোকাকোলার বোতল সরিয়ে দেন রোনাল্ডো। পানীয় হিসেবে বিশুদ্ধ পানি থেকে উদ্বুদ্ধ করেন। ওই ভিডিওটি এক মুহূর্তে ৫৩ কোটি ফলোয়ারের কাছে পৌঁছে গেলে ইউরোপের স্টকমার্কেটে কোকাকোলার ধস নামে। আধাঘণ্টায় ৩৩ হাজার কোটি টাকা হারিয়ে বসে পানীয় কোম্পানিটি।

ফলোয়ার ও আয়ের দিক থেকে রোনাল্ডোর অনেক দূরে রয়েছেন লিওনেল মেসি ও নেইমার। ক্রীড়া ব্যক্তিত্বদের মধ্যে এ তালিকার সাত নম্বরে রয়েছেন ফুটবলের আর্জেন্টাইন জাদুকর। আর ব্রাজিলের পোস্টার বয় নেইমার রয়েছেন ১৬ নম্বরে।

ইনস্টাগ্রামে একটি পোস্ট থেকে মেসি আয় করেন প্রায় ১১ লাখ ৬৯ হাজার মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১০ কোটি টাকা! আর নেইমার আয় করেন ৮ লাখ ২৪ হাজার ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাত কোটি টাকা!

ইনস্টাগ্রামে আয়ের দিক দিয়ে রোনাল্ডোর পরে অবস্থান ‘দ্য রক’খ্যাত হলিউডের অভিনেতা ডোয়েইন জনসন। ২০১৭ সাল থেকে শুরু হওয়া এ তালিকায় এবারই প্রথম ডোয়েইন জনসনকে হারিয়ে শীর্ষে উঠলেন রোনাল্ডো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here