অপূর্বর গল্পের নায়িকা সাবিলা নূর

0
67

খবর৭১ঃ ছোট ভাই ও মাকে নিয়ে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর ছোট সংসার। তার ছোট ভাই একটি দোকানে চাকরি করেন। তবে বড় ভাই অপূর্ব বেকার। ছোট ভাই একই দোকানে অপূর্বর জন্য চাকরি ঠিক করেন। কিন্তু প্রথম দিনেই ক্রেতা হিসেবে দোকানে আসা অভিনেত্রী সাবিলা নূরের সঙ্গে বাধিয়ে দেন ঝগড়া!

সাবিলা অভিযোগ করেন দোকান মালিকের কাছে। একসঙ্গে চাকরি চলে যায় অপূর্বদের দুই ভাইয়েরই। এরপর কী হয়? সেটা দেখা যাবে হালের জনপ্রিয় জুটি অপূর্ব ও সাবিলা অভিনীত নতুন নাটক ‘আগডুম বাগডুম’-এ। অভিনয়ের পাশাপাশি নাটকটির গল্পও লিখেছেন অপূর্ব।

‘আগডুম বাগডুম’ পরিচালনা করেছেন এই সময়ের দর্শকপ্রিয় নির্মাতা রুবেল হাসান। অপূর্বর লেখা গল্প থেকে নাটকটির চিত্রনাট্য লিখেছেন রাজীব আহমেদ। অপূর্ব-সাবিলা ছাড়াও এর দুটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু ও সাবেরী আলম।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান বলেন, ‘গল্পটি অপূর্ব ভাইয়ার লেখা। একেবারে ইউনিক একটা বিষয় রয়েছে নাটকের গল্পে। শুটিংয়ের কাজ সদ্যই শেষ করলাম। এখন রয়েছে সম্পাদনার টেবিলে। আমার বিশ্বাস, আসন্ন ঈদের অন্যতম কাজ হবে এটি।’

‘আগডুম বাগডুম’ নাটকটি নির্মিত হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে। প্রতিষ্ঠানটির কর্ণধার প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদ উৎসবে সিএমভির ইউটিউব চ্যানেলে নাটকটি প্রকাশ করা হবে। পাশাপাশি কোনো টিভি চ্যানেলও দেখানো হবে কিনা, তা জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here