ঘাটাইলে স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক

0
16

ঘাটাইল(টাঙ্গাইল)প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলে স্ত্রী হত্যার দায়ে স্বামী খোকন মিয়াকে আটক করেছে ঘাটাইল থানা পুলিশ। বুধবার (২৩ জুন) রাতে জেলার মির্জাপুরে অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়।

জানা যায়, চলতি বছরের ১৯ এপ্রিল ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের কামালপুর গ্রামের বসতঘর থেকে খোকন মিয়ার স্ত্রী বানেছা বেগমের (৪০) মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি কামালপুর গ্রামের সমশের আলীর মেয়ে। এ ঘটনার পর থেকে স্বামী খোকন মিয়া পলাতক থাকেন।দীর্ঘদিন পলাতক থাকার পর অবশেষে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।অভিযুক্ত আসামি খোকন মিয়া মির্জাপুর উপজেলার বাশতৈল এলাকার কাশেম মিয়ার ছেলে।

এলাকাবাসী জানায়, পেশায় খোকন একজন গাড়ি চালক। তিন বছর আগে খোকনের সঙ্গে বিয়ে হয় বানেছার। বানেছা কামালপুর বাবার বাড়িতে থাকার কারণে মাঝে মধ্যে খোকন আসা যাওয়া করতো। সেদিন রাতে খোকন বানেছার ঘরে ছিলেন এবং রাতেই তার স্ত্রীকে খোকন শ্বাসরোধ করে হত্যা করে বলে পুলিশ ধারণা করছে।

এ ঘটনার পর বানেছার ভাই বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন।

ঘাটাইলের ধলাপাড়া পুলিশ ফাঁড়ীর এসআই (নিঃ) মোঃ আরিফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুরে অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামী খোকন মিয়াকে আটক করা হয়। পরে আজকে তাঁকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here