সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে রিকশা ভ্যান ছিনতাই

0
28
ছিনতাই
প্রতিকী ছবি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে চালক কাইয়ুম হোসেনকে (২২) ছুরিকাঘাত করে তার চার্জার রিকশা ভ্যানটি ছিনিয়ে নিয়ে গেছে যাত্রীবেশী ছিনতাইকারী। সৈয়দপুর – নীলফামারী বাইপাস মহাসড়কের মুজারমোড় এলাকায় গত মঙ্গলবার ( ২২ জুন) দিনগত রাত আনুমানিক ৮টার দিকে ওই ঘটনাটি ঘটে।
খোঁজ নিয়ে জানা গেছে, চার্জার রিকশা ভ্যান চালক কাইয়ুম হোসেন। সে সৈয়দপুর শহরে তার চার্জার রিকশা ভ্যানটি চালায়। ঘটনার দিন সে গত মঙ্গলবার সন্ধ্যায় সৈয়দপুর শহরের উপকন্ঠে ওয়াপদা মোড় এলাকায় অবস্থান করছিল। পরে সেখান থেকে একজন যাত্রী নিয়ে সে থেকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কের হয়ে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। রাত আনুমানিক ৮টার দিকে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কের মুজারমোড় অতিক্রমকাল যাত্রীবেশে থাকা ছিনতাইকারী পেছন থেকে তার পিঠে সজোরে ছুরিকাঘাত করে। এতে সে মারাত্মক জখমপ্রাপ্ত হয়ে তাৎক্ষণিক জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। এ সময় ছিনতাইকারী তার চার্জার রিকশা ভ্যানটি নিয়ে দ্রুত সেখান থেকে সটকে পড়েন।
পরে আশপাশের লোকজন চার্জার ভ্যান চালক কাইয়ুমকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি নিয়ে যায়। পরবর্তীতে সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সে (কাইয়ুম) সৈয়দপুরের পার্শ্ববতী রংপুরের বদরগঞ্জ উপজেলার ৭ নম্বর গোপীনাথপুর ইউনিয়নের মুচিরহাটের আব্দুস্ সাত্তারের ছেলে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জা (তদন্ত) মো. আতাউর রহমান জানান, রিকশা ভ্যান ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। তবে এ বিষয়ে থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here