সুন্দরগঞ্জে পরিচয়হীন ‘কুসুম’ এখন পূণর্বাসন কেন্দ্রে

0
69

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে পাওয়া পরিচয়হীন শিশু কুসুমকে সমাজসেবা অধিদপ্তরাধীন রংপুর সুবিধাবি ত শিশু পূণর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে।
জানা যায়, সোমবার বিকেলে শিশু কুসুমকে উপজেলা সমাজসেবা অফিসে হস্থান্তর করেন থানা পুলিশ। এরআগে গত শনিবার (১৯ জুন) বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে দেখতে পেয়ে স্থানীয় কতিপয় যুবক পরিচয়হীন শিশু কুসুমকে থানা পুলিশে হস্থান্তর করেন। কুসুমের পরিচয় না পাওয়ায় তাকে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে উক্ত পূনর্বাসন কেন্দ্রে পাঠানো জন্য হস্থান্তর করে থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, গায়ের রং ফর্সা, ডান চোখের ভুরুতে কাটা দাগ আছে, উচ্চতা আনুমানিক ২ ফুট (প্রায়), ডান পা ও বাম হাত একটু দুর্বল। শিশুটি তার নিজের নাম কুসুম, বাবার নাম সুজা, মায়ের নাম ববি, বাড়ি সান্তাহার। এছাড়া আর কিছুই বলতে পারে না। ৫-৬ বছর বয়সী পরিচয়হীন এ শিশুকে বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে পাবার সময় তাহার পরনে ছিল সাদা চেক গেঞ্জি ও হাফ প্যান্ট।
থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান জানান, শিশুটির অভিভাবকের সন্ধান না পাওয়ায় তাকে উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে রংপুর সুবিধাবি ত শিশু পূণর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here