তালায় প্রতিপক্ষের হামলায় দুই সহোদর আহত

0
49

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরা তালায় পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর আহত হয়েছে। আহতরা হলো উপজেলার উত্তর নলতা গ্রামের মৃতঃ আরশাদ আলী মোড়লের পুত্র মোঃ ইউনুস মোড়ল (৩০) ও মোঃ আব্দুল্লাহ মোড়ল (২২)। এ সময় বসতবাড়ির দরজা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে রবিবার (২০ জুন) দুপুরে তালা উপজেলার উত্তর নলতা গ্রামে। আহতরা বর্তমানে তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় জাকির মোড়ল বাদী হয়ে সোমবার তালা থানায় একটি এজাহার দাখিল করেছেন।
বাদী মোঃ জাকির মোড়ল জানান, পারিবারিক বিষয় নিয়ে প্রতিপক্ষ ফরহাদ গংদের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। তারই জের হিসাবে রবিবার দুপুরে একই গ্রামের মোঃ মকছেদ মোড়লের ছেলে ফরহাদ মোড়ল ও আজমীর মোড়ল তাদের বাড়ির ভিতরে প্রবেশ করে এলোপাতাড়ি মারতে শুরু করে। এ সময় তাদের হামলায় ইউনুস মোড়ল ও আব্দুল্লাহ মোড়ল গুরুত্ত্বর আহত হয়। এ সময় তারা বসতবাড়ির দরজা ভাংচুর ও লুটপাট চালায়।
তবে প্রতিপক্ষ আজমীর মোড়ল হামলার কথা অস্বীকার করে জানান, জাকির তাদের চাচাতো ভাই। একই সাথে বসতঘর যার একটি মাত্র বারান্দা। ঘরের বারান্দায় মুরগী উঠলে তারা সেটি পিটিয়ে মেরে ফেললে হাতাহাতির সৃষ্টি হয়।
তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, জাকির মোড়ল বাদী হয়ে একটি লিখিত এজাহার দাখিল করেছেন। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here