সৈয়দপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

0
218

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে : নীলফামারীর সৈয়দপুরে পুকুরে ডুবে রিহান (২)নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১৫ জুন) দুপুরে উপজেলার কামারপুকুর ইউনিয়নের হাজীরবটতলা এলাকার নিজবাড়ি দক্ষিণপাড়ায় এ ঘটনাটি ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়, দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাজিদপুর এলাকার বাসিন্দা শাহজাহান আলী (২৭) পেশায় দিনমজুর।
তিনি স্ত্রী ও একমাত্র সন্তান নিয়ে কামারপুকুরের উল্লিখিত এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। আজ দুপুরে শিশু রিহানকে পাশে রেখে তার মা সাথি আক্তার (২১) বাড়ির কাজ করছিলেন। এসময় সবার অজান্তে রিহান বাড়ির পাশে পুকুর পাড়ে যায়। তখন কোন একসময় পা পিছলে পুকুরে পড়ে ডুবে যায় সে। এদিকে কিছুক্ষন পর মা সাথি আক্তার পুত্র রিহান পাশে না থাকায় তাঁকে খুঁজতে থাকে। কিন্তু কোথাও না পেয়ে কান্নাকাটি শুরু করলে আশেপাশের লোকজন ছুটে আসে।
তারাও খুঁজতে গিয়ে পাশের পুকুরে শিশু রিহানকে দেখতে পায়। সাথে সাথে লোকজন তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান জানান, সংবাদ পেয়েই তিনি ঘটনাস্থলে ছুটে যান। জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান বলেন,
পানিতে ডুবে শিশুর মৃত্যু সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে আইনী প্রক্রিয়া শেষে শিশুর লাশ তার বাবা মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় ইউডি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here