ড. ওয়াজি উল্যা পাটওয়ারীর ইন্তেকাল

0
289

খবর ৭১: বাংলাদেশে এন জি ও (NGO) জগতের অন্যতম পুরোধা। “বিশ্বের শিশু” আন্তর্জাতিক সংস্থার সাবেক বাংলাদেশ প্রধান ড. ওয়াজি উল্যা পাটওয়ারী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।  দীর্ঘ দিন অসুস্থ থাকার পর বুধবার (১৬ জুন)  রাতে শ্যামলীর নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। শ্যামলী এসওএস শিশু পল্লী জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা এবং চাঁদপুরের মহামায়া মাদ্রাসা প্রাঙ্গণে  দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ড. ওয়াজি উল্যা পাটওয়ারী কামরুল গ্রুপের চেয়ারম্যান ড.কামরুল আহসানের বড় চাচা। তার মৃত্যুতে ড.কামরুল আহসান গভীর শোক প্রকাশ করে সকলের নিকট মরহুম চাচার আত্মার মাগফিরাতের জন্য দোয়া চেয়েছেন । সেই সাথে কামরুল গ্রুপের চীপ অপারেটিং অফিসার (সিওও) উইং কমান্ডার এন এম খলিলুর রহমান (পি.এস.সি) ড. ওয়াজি উল্যা পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য ড. ওয়াজি উল্যা পাটওয়ারীর স্ত্রী নিউ মডেল ডিগ্রি কলেজের প্রাক্তন প্রফেসর মনোয়ারা বেগম গত ২২ ফেব্রুয়ারি ইন্তেকাল করেন । মরহুম ড. ওয়াজি উল্যা পাটওয়ারী ও প্রফেসর মনোয়ারা বেগমের রুহের মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন তার ছেলে মূরাদ নীলক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here