বাজারে শাক বেচা হলো না মজিবরের

0
1460

বিরামপুর(দিনাজপুর)সংবাদদাতা::নিজ জমি থেকে পুঁইশাক উঠিয়ে নিজেই সেই পুঁইশাক ভারে করে কাধে নিয়ে বাজারে বেচতে যাচ্ছিলো মজিবর রহমান। গ্রামের সড়ক পেড়িয়ে উঠছিলো মহাসড়কে। হঠাৎ করে দ্রুতগামী একটি ঘাতক যান তাঁকে চাপা দিয়ে ঘটনাস্থলেই মারা যান মজিবর রহমান (৬৫)।

(১০জুন) গতকাল বৃহস্পতিবার সকালে দিনাজপুরের বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের টাটকপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। নিহত মজিবর রহমান উপজেলার ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়নের ননকুড়া গ্রামের ফহিম উদ্দিনের ছেলে।

বিরামপুর থানার এসআই (নিঃ)হরিদাস বর্মন বলেন-নিজ জমি থেকে পুঁইশাক নিয়ে ভারে করে বিরামপুরের বাজারে বেচতে যাচ্ছিলেন মজিবর রহমান নামে এক ব্যক্তি। পথে লোকাল রাস্তা থেকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ওঠার সময় টাটাকপুর নামক স্থানে কোনো এক দ্রুত গামীর যান তাঁকে চাপা দিয়ে চলে যায়। স্থানীয়রা রাস্তার পাশে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন-দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় মজিবর রহমান নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করছে পুলিশ। দুর্ঘটনায় জড়িত ঘাতক যানটিকে এখনো আটক করা সম্ভব হয়নি তবে আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here