ট্রাফিক পুলিশ সার্জেন্ট আশরাফ কুরাইশী’র বিশেষ পুরস্কার লাভ

0
68

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: নিজের ওপর অর্পিত সরকারি দায়িত্ব- কর্তব্য যথাযথভাবে পালনের (কৃতিত্বপূর্ণ কর্মকান্ড) জন্য নীলফামারী সদর ট্রাফিক তথা সৈয়দপুরে কর্মরত ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কুরাইশী বিশেষ পুরস্কার লাভ করেছেন। গত মে মাসে যানজট নিরসন ও ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ এবং সংশ্লিষ্ট আইনের অধিক প্রসিকিউশন প্রদান করায় নীলফামারী জেলা পুলিশের পক্ষ থেকে তাকে ওই বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
নীলফামারী জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ট্রাফিক সার্জেন্ট আশরাফ কুরাইশীর হাতে ওই বিশেষ পুরস্কারের অর্থ তুলে দেন। নীলফামারী জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে গত ৭ জুন ওই সভার আয়োজন করা হয়। এতে নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. সাইফুল ইসলাম, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার মুহম্মদ মনিরুজ্জামান, সহকারী পুলিশ সুপার মো. আফজালুল ইসলামসহ নীলফামারী কোর্টসহ অন্যান্য থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কুরাইশী গেল ২০১৭ সালের ৮ নভেম্বর ট্রাফিক সার্জেন্ট হিসেবে নীলফামারী সদর ট্রাফিক পুলিশে যোগদান করেন। পরবর্তীতে তিনি গত ২০১৮ সালের ৪ ডিসেম্বর থেকে সদর ট্রাফিক পুলিশের আওতায় সৈয়দপুরে ট্রাফিক সার্জেন্ট হিসেবে তাঁর ওপর অর্পিত দায়িত্ব-কর্তব্য অত্যন্ত ন্যায়-নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করে আসছেন। এর আগেও তিনি তাঁর দায়িত্বকর্তব্য পালনের অগ্রণী ভূমিকা রাখায় পুরস্কৃত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here