মুখ খুলেছেন নুসরাত

0
41

খবর ৭১: লম্বা সময় ধরে আলোচনায় টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। স্বামী নিখিল জৈনের সঙ্গে সর্ম্পকে টানাপোড়েন এবং নায়ক যশের সঙ্গে প্রেমের গুঞ্জনে আলোচনায় তিনি। তার আলোচনায় নতুন মাত্রা যোগ হয়েছে সম্প্রতি। মা হতে যাচ্ছেন নুসরাত জাহান- সংবাদমাধ্যমের এমন খবরে রীতিমতো তোলপাড় টলিপাড়া।

নিখিলের বিষয়ে মুখে কুলুপ এঁটে থাকলেও এবার মুখ খুলেছেন নুসরাত। তিনি জানান, হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইনে করা হয়। কিন্তু নিখিল-নুসরাতের বিয়েতে এটি মানা হয়নি। ফলে এটি বিয়ে না। আর তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এ অনুষ্ঠান অবৈধ। বুধবার (৯ মে) এক বিবৃতির মাধমে নিজের যুক্তি উপস্থাপন করেছেন নুসরাত।

তিনি বলেন, নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি। এটা বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না। এ বিষয়ে জানতে চাইলে নিখিল ভারতীয় সংবাদমাধ্যমকে সাফ বলেন, আদালতে দেখা হবে।

এদিকে নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা করেছেন নিখিল। তারপর ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, যেদিন জানলাম নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারও সঙ্গে থাকতে চায়, সেদিনই দেওয়ানি মামলা দায়ের করেছি।

২০১৯ সালে ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কের বোদরুম শহরে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। ১৭ জুন অনুষ্ঠিত হয়েছিল তাদের ব্যাচেলর পার্টি, ১৮ জুন মেহেদি ও সংগীত অনুষ্ঠান। আর ২০ জুন রাতে অনুষ্ঠিত হয়েছে ‘হোয়াইট ওয়েডিং’ পার্টি। বিয়ের আয়োজনে টলিউডের একাধিক তারকা এবং দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here