মিরসরাইয়ে বিজলী ক্লাবের কমিটি ঘোষণা, সভাপতি তৌহিদ; সম্পাদক জুয়েল

0
116

রেদোয়ান হোসেন জনি, মিরসরাইঃ
মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন আবুরহাট বিজলী ক্লাবের ২০২১-২২ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৪ জুন) বিকেলে উপজেলার ইছাখালী ইউনিয়নের আবুরহাট বাজারে অবস্থিত বিজলী ক্লাব কার্যালয়ে আহবায়ক কমিটির তত্বাবধানে তৌহিদুল ইসলামকে সভাপতি ও আরিফুল ইসলাম জুয়েলকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলো সহ-সভাপতি ফজলুল করিম নয়ন, আতিক উদ্দিন তারেক, আবদুল হাই, আইয়ুব নবী আলম, সহ-সাধারণ সম্পাদক ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন অমিত, সাংগঠনিক সম্পাদক হাছান শাকিল, ইসমাইল হোসেন, শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ আল নাঈম, অর্থ সম্পাদক ছায়েদ মাহমুদ মুন্না, পাঠাগার সম্পাদক ফরহাদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পারভেজ আলম, সহ-ক্রীড়া সম্পাদক নাফছিম কবির শুভ, প্রচার সম্পাদক আব্দুল মোমিন রাজু, সমাজসেবা সম্পাদক সোহাগ উদ্দিন, অফিস সম্পাদক মাহমুদুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাঈমুজ্জামান নিশান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শয়ন, ধর্মীয় সম্পাদক মেহেদী হাসান, কার্যকরী সদস্যরা হলো আশরাফ উদ্দিন ও আসলাম শরীফ।

বিজলী ক্লাবের সাবেক সভাপতি রেজাউল করিম রেজার সঞ্চালনায় এবং ক্লাবের প্রতিষ্ঠাতা হুমায়ুন কবির কামরুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও আবুরহাট উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি নুরুল মোস্তফা মানিক, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর ইকবাল, সাধারণ সম্পাদক মেজবাউল আলম, আবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মোস্তাফিজুর রহমান, সাবেক সহ-সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সংগঠনের সদস্য ও সংবাদকর্মী আকতার হোসেন।
নবগঠিত কার্যকরী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের পৃষ্ঠপোষক সদস্য মঈনুল ইসলাম।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সদ্য বিদায়ী কমিটির সভাপতি ইমাম হোসেন। নবগঠিত কমিটির সভাপতি তৌহিদুল ইসলাম বলেন, ১৯৭৮ সালে প্রতিষ্ঠিত হওয়া সমাজসেবা অধিদপ্তর ও যুব উন্নয়ন অধিদপ্তরের নিবন্ধন পাওয়া এই সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রতিষ্ঠালগ্ন থেকে সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। নবগঠিত কার্যকরী কমিটির সদস্যরা সেই ধারা অব্যাহত রাখতে কাজ করবে, এতে সকলের সহযোগিতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here