মিরসরাইয়ে ১০ হাজার পরিবারকে ঈদ উপহার দিলেন আ’লীগ নেতা

0
411

রেদোয়ান হোসেন জনিঃ
মিরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের প্রায় ১০ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মকবুল আহম্মদ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার। সোমবার ( ১০ মে) দুপুরে ইউনিয়নের ২ নং ওয়ার্ডে ঈদ উপহার বিতরণের মধ্যদিয়ে এই কার্য্যক্রম উদ্বোধন করা করা হয়। এরপর বিকেলে ৪ নং ওয়ার্ডে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ঈদ উপহারের মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গী, সেমাই, লাচ্ছা সেমাই, চিনি, নারিকেল, দুধ।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রেজাউল করিম মাষ্টার, সহ-সভাপতি জিএম শহীদ উদ্দিন, যুগ্ম সম্পাদক মাঈন উদ্দিন টিটু, যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন অপু, সাংগঠনিক সম্পাদক বিধান কর, ক্রীড়া সম্পাদক ফারুক মালুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীনুর রহমান শাহীন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সুজন, সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন, আওয়ামী লীগ নেতা আশরাফ উদ্দিন ভূঁইয়া, ইউপি সদস্য মজিবুল হক, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোপাল দেবনাথ, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক তাপস কুমার সিংহ, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জসীম উদ্দিন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এছাড়া রেজাউল করিম মাষ্টারের পক্ষ থেকে ইউনিয়নের ৬৪ মসজিদের ইমাম মুয়াজ্জিন ও ইতেকাফকারীদের ঈদ উপহার প্রদান করা হয়েছে।

রেজাউল করিম মাষ্টার বলেন, করোনা সংক্রমনরোধে লকডাউনের কারণে সমাজের অনেক মানুষ কষ্টে রয়েছে। তাদের কথা চিন্তা করে আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও আগামীর এমপি মাহবুব রহমান রুহেলের পরামর্শে আমার ইউনিয়নের প্রায় ১০ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। গত বছর করোনাকালে প্রায় সাড়ে ৬ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছি।

তিনি আরো বলেন, আমার পাশের মানুষ না খেয়ে থাকবে, কষ্টে থাকবে তা আমি মেনে নিতে পারবো না। তাই আমার ক্ষুদ্র সামর্থ্য অনুযায়ী তাদের সহযোগিতা করে যাচ্ছি। পর্যায়ক্রমে আরো খাদ্য সামগ্রী বিতরণ করবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here