দেশে ফিরলেন সাকিব-মোস্তাফিজ

0
87

খবর ৭১: করোনাভাইরাসের হানায় মাঝপথে আইপিএল বন্ধ হওয়ায় ভারত থেকে দেশে ফিরে এসেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় চার্টার্ড ফ্লাইটে দিল্লি থেকে ঢাকায় পৌঁছেন তারা।

দুই টাইগার তারকার ফেরার খবরটি নিশ্চিত করেছেন বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাকিব-মোস্তাফিজ চলে যাবেন হোটেল সোনারগাঁওয়ে। সেখানে তারা ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকবেন।মঙ্গলবার আইপিএল স্থগিত হয়ে গেলে অনেক বিদেশি ক্রিকেটারের মতো সাকিব-মোস্তাফিজেরও দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়।

এ মাসেই শ্রীলঙ্কা সিরিজ থাকায় তাদের বিশেষ ব্যবস্থায় ফেরানোর পাশাপাশি কোয়ারেন্টিন শিথিলের অনুরোধ করে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দেয় বিসিবি। তবে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়ে দেয়, তাদের জন্য কোনো ছাড় নয়।১৪ দিনের কোয়ারেন্টিন শেষ করতে হবে তাদের। কেননা ভারতে করোনার ব্যাপক বিস্তার। দেশটির সঙ্গে আকাশপথে যোগাযোগ বিচ্ছিন্ন বাংলাদেশের।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা। বুধবার সিরিজের সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২৩, ২৫ ও ২৮ মে মিরপুরে অনুষ্ঠিত হবে দিবা-রাত্রির ম্যাচগুলো। সিরিজ শুরুর আগেই কোয়ারেন্টিন শেষ হবে সাকিব-মোস্তাফিজের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here