মদনে চোরের আঘাতে আহত পুলিশের স্ত্রী

0
956

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদনে পুলিশ কনস্টেবলের স্ত্রী ফরিদা ইয়াছমিনের মাথা ফাঠিয়ে আহত করল স্থানীয় চোরেরা। এ সময় আহত ফরিদা ইয়াছমিনকে উদ্ধার করে এলাকাবাসী মদন হাসপাতালে নিয়ে আসে। মঙ্গলবার রাতে উপজেলার কাইটাইল ইউনিয়নে পাঁচহার বড় বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ কনস্টেবলের স্ত্রী ফরিদা ইয়াছমিন জানান, ইফতার করার পর শরীরে ক্লান্তি আসায় আমি আমার নিজে ঘরে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক সাড়ে আট ঘটিকার সময় কেন্দুয়া উপজেলার পাঁচহার গ্রামের অংশের ইছাক ও আঙ্গুর এ সুযোগে আমার বসত ঘরে প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণা লংকার নিয়ে যাওয়ার সময় আমি একা তাদের পিছু ধাওয়া করি। পরে তারা আমাকে একা পেয়ে বেধর মারপিট করে ও আমার মাথা ফাটিয়ে দেয়। এলাকাবাসী আমাকে উদ্ধার করে মদন হাসপাতালে ভর্তি করে। আমার স্বামী চাকুরী করার সুবাদে অন্যত্র অবস্থান করায় জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি। এ ব্যাপারে অভিযুক্ত আঙ্গুর মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, একই গ্রামের ইছাক মোখলেছের সাথে আহত ফরিদা ইয়াছমিনের মা জরিনার সাথে গতকাল তর্কবির্তক হয়। এর চেয়ে বেশি কিছু আমি জানি না।
মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। তবে হাসপাতালে পুলিশ পাঠাচ্ছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here